সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জে পাইপগান ও কার্তুজসহ দুই ডাকাত গ্রেপ্তার

Golapgnojগোলাপগঞ্জ প্রতিনিধি ::
গোলাপগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে একটি পাইপগান, দুই রাউন্ড কার্তুজ ও একটি চাইনিজ কুড়ালসহ আন্তঃজেলা ডাকাতদলের দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। গত সোমবার দিনগত রাত আড়াইটার দিকে গোলাপগঞ্জ থানার পাহাড়লাইন রোডের মুকিতলা (কানিশাইল) গ্রামের আতিক আহমদের পরিত্যক্ত কলোনি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এদের বিরুদ্ধে গোলাপগঞ্জ থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনসহ পৃথক আইনে দুটি মামলা হয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, সিলেট রেঞ্জ ডিআইজি মো. মিজানুর রহমান পিপিএম-এর নির্দেশনায়, সিলেট জেলার পুলিশ সুপার মো. মনিরুজ্জামানের তত্ত্বাবধানে গোলাপগঞ্জ মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মীর মো. আব্দুন নাসের, এসআই কাজী মোক্তাদীর হোসেন, এসআই খন্দকার আতিকুর রহমান, এএসআই শংকর চন্দ্র দেব ফোর্সসহ গোলাপগঞ্জ থানার মুকিতলা পাহাড় লাইন রোডের পাশে আতিক আহমদের পরিত্যক্ত কলোনীতে বিশেষ আভিযান পরিচালনা করে আন্তঃজেলা ডাকাত জামাল উদ্দিন ওরফে জামাইল্লা এবং সাজ্জাদ হোসেন কামালকে একটি দেশীয় তৈরি পাইপগান, দুই রাউন্ড কার্তুজ, একটি চাইনিজ কুড়াল ও একটি শাবলসহ গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃত জামাল উদ্দিন ওরফে জামাইল্ল্যা গোয়াইনঘাট থানার উজুহাত গ্রামের মৃত জমির উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে সিলেট জেলার গোলাপগঞ্জ থানা, গোয়াইনঘাট থানা ও মৌলভীবাজার জেলার কুলাউড়া থানায় অস্ত্র মামলা ও ডাকাতি মামলা রয়েছে। আপর গ্রেপ্তারকৃত সাজ্জাদ হোসেন কামাল কোতোয়ালি থানার লামাবাজার বিলপাড়া এলাকার মৃত আকবর আলী ওরফে কুদ্দুসের ছেলে। তার বিরুদ্ধেও জেলার গোলাপগঞ্জ মডেল থানা, গোয়াইনঘাট থানা ও ওসমানীনগর থানায় অস্ত্র ও ডাকাতি মামলা রয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: