সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জৈন্তাপুরে হত্যা নাকি আত্মহত্যা এ নিয়ে ধুম্রজ্বাল

attohottah1-1জৈন্তাপুর প্রতিনিধি: সিলেটের জৈন্তাপুরে এক প্রবাসীর স্ত্রীর মৃত্যু নিয়ে এলাকায় ধুম্রজ্বালের সৃষ্টি হয়েছে। পুলিশ ঘটনাস্থল হতে নিহতের লাশ উদ্ধার করেছে।
এলাকাবাসীসূত্রে জানাযায়- গত ১বৎসর পূর্বে আসামপাড়া গুচ্ছগ্রামের প্রবাসী রমিজ উদ্দিনের সাথে মোবাইল ফোনের মাধ্যমে বিয়ে হয় একই গ্রামের সফুর আলীর মেয়ে অযুফা (১৯) এর। বিয়ের পর হতে অযুফা শশুর বাড়ীতে বসবাস করে আসছে। কিন্তু গতকাল ৩০ আগষ্ট মঙ্গলবার বিকাল অনুমান ৩টায় বাড়ীর পার্শ্ববর্তী টিলার কাছে গাছের সাথে অযুফার লাশ মাটি হতে গাছ পর্যন্ত ঝুলতে দেখে এলাকার লোকজন। প্রবাসীর স্ত্রী হত্যার বিষয়টি তৎনিক ভাবে এলাকায় ছড়িয়ে পড়লে সৃষ্টি হয় নানা ধুম্রজ্বাল। খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ সফিউল কবির নির্দেশে ঘটনাস্থল হতে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এদিকে নিহতের পিতা সফুর আলী জানান তার মেয়েকে হত্যা করে আত্মহত্যার নাটক করেছে অযুফার শশুর আউয়াল ও দেবর তাজুল ইসলাম। অপরদিকে ঘটনার পর হতে তাজুল ইসলাম(২২) পলাতক রয়েছে। যার ফলে সন্দেহের তীর এখন আউয়াল মিয়ার ছেলে তাজুলের দিকে। এবিষয়ে নিহতের পিতা সফুর আলী বাদী হয়ে মামলা দায়ের করবেন বলে জানান।

এবিষয়ে অফিসার ইনচার্জ সফিউল কবির জানান- খরব পেয়ে এস.আই নাসির ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল রির্পোট তৈরী করে নিহতের লাশ থানায় নিয়ে আসে। অধিকত্বর তদন্তের জন্য লাশ সিলেট এম.এ.জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। তবে পিএম পাওয়ার পর বুঝা যাবে হত্যা নাকি আত্মহত্যা। নিহতের পিতার পে কোন অভিযোগ এখনও পাওয়া যায়নি। অভিযোগ পেলে এবং পিএম রির্পোট পাওয়ার পর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। তবে বর্তমানে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: