সর্বশেষ আপডেট : ৯ মিনিট ০ সেকেন্ড আগে
রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে আশা’র উদ্যোগে মতবিনিময় সভা, স্বাস্থ্যসেবা ও ফলদ চারা বিতরণ

unnamed (5)কুলাউড়া অফিস:
বেসরকারি উন্নয়ন সংস্থা আশা’র উদ্যোগে মৌলভীবাজারের কমলগঞ্জে ২৯ আগস্ট সোমবার বিকাল সাড়ে ৪টায় কমলগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় মিলনায়তনে আশা’র সদস্যদের সাথে মতবিনিময় সভা, স্বাস্থ্যসেবা প্রদান ও বিনামূল্যে ফলদ গাছের চারা বিতরণ করা হয়। আশা কমলগঞ্জ সদর ব্রাঞ্চের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ। অনুষ্ঠান উদ্বোধন করেন আশা’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (অপারেশন) মোঃ ফয়জার রহমান।

আশা’র জেলা কর্মকর্তা মোঃ তাজুল ইসলামের সভাপতিত্বে ও হবিগঞ্জ জোনের জোনাল ম্যানেজার মোঃ সাইদুল ইসলাম চৌধুরীরর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আশা’র জয়েন্ট ডিরেক্টর খন্দকার মোঃ শহীদুল আলম, সহকারী পরিচালক মোঃ নজরুল ইসলাম, আঞ্চলিক কর্মকর্তা আবু সাঈদ মোঃ জামাল, আশা কেন্দ্রীয় কার্যালয়ের বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ নজরুল ইসলাম, কমলগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রনেন্দ্র কুমার দেব, সহকারী প্রধান শিক্ষক মোঃ তাজ উদ্দিন, আশা কমলগঞ্জ সদর ব্রাঞ্চের ম্যানেজার হরলাল চক্রবর্তী, সহকারী ম্যানেজার মোঃ আব্দুস সালাম সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে আশা’র ৫০ জন সদস্যদের মাঝে বিনামূল্যে ১০০টি ফলদ গাছের চারা বিতরণ করা হয়। এছাড়া ২০ জন রোগীকে বিনামূল্যে ফিজিওথেরাপী প্রদান, ৩৫ জন সদস্যকে বিনামূল্যে ডায়বেটিক পরীক্ষা ও বিশেষজ্ঞ ডাক্তার কর্তৃক ৫০ জন উপকারভোগীকে বিনামূল্যে ব্যবস্থাপত্র প্রদান করা হয়।

অনুষ্ঠান উদ্বোধন করে আশা’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (অপারেশন) মোঃ ফয়জার রহমান তার বক্তব্যে আশা’র নিজস্ব আর্থিক কার্যক্রমের উদ্ধৃত্ত অর্জন থেকে জনকল্যাণমুলক ও সমাজ উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করায় আশা’র সকল কর্মসূচীর ভূয়সী প্রশংসা করেন। আগামী দিনে আশা’র এমন জনকল্যাণ মুলক ও সমাজ উন্নয়ন মূলক কার্যক্রম আরো বাড়ানোর জন্য তিনি আহব্বান করেন। আশা’র এমন উদ্যোগকে স্বাগত জানান অত্র এলাকার সচেতন মহল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: