সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ৩০ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এতিম শিশুদের নিয়ে শান্ত দেবের অন্য রকম জন্মদিন!

14163791_1261097840580603_1898651317_oস্টাফ রিপোর্টার::
জন্মদিন পালন করা নিয়ে অনেকের মনে থাকে অনেক রকম ভাবনা! কেউ চিন্তা করেন জন্মদিন হবে পরিবারের সাথে, কেউবা হয়ত পালন করেন বন্ধু দের সাথে বড় কোন রেস্টুরেন্টে! তবে সিলেটের সফল ব্যবসায়ী স্পাইসি ও রিভার ক্রুস রেস্টুরেন্ট এর স্বত্তাধিকারী শান্ত দেবের পরিকল্পনা ছিল একটু ভিন্ন কিছুর!

নিজের জন্মদিনে গতানুগতিক পার্টি করার চেয়ে মানব সেবার কাজে লাগে এমন কিছুই করতে চেয়ে ছিলেন তিনি! তার এমন ভাবনা থেকেই সহকর্মী জাহিদ প্ল্যান করেন ভিন্ন রকম জন্মদিন আয়োজনের। রায়নগর শিশু সদন এ বাস করা এতিম কোমল মতি শিশু দের জন্য করেন খাবারের ব্যবস্থা। শান্ত কে জানানোর পর তিনিও সম্মতি দেন! তবে শিশুদের জন্য সাধারন কোন রেস্টুরেন্টের বদলে খাবার নিতে বলেন স্পাইসি চাইনিজ রেস্টুরেন্ট থেকে।

14182545_1261097370580650_557730111_nছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য বর্তমানে যুবলীগ নেতা শান্ত তার একমাত্র ছেলে সায়ানকে নিয়ে জন্মদিনের দুপুরটা কাটান বাবা মা হারা এতিম প্রায় ২০০ শিশুর সাথে।

এ সময় তাদের সাথে তিনি দুপুরের খাবারও গ্রহন করেন! তিনি বলেন ‘এই এতিম শিশু গুলি তো জানেও না তাদের জন্মদিন কবে,অনেকেই জানেনা কে তাদের বাবা মা।

আমার জন্মদিন উপলক্ষে তারা একটু ভাল খাবার খেতে পেরেছে তাতেই আমার জন্মদিন সার্থক! আমি মনে করি সমাজের প্রতিটি বিত্তবান মানুষের এই সব শিশুদের সহযোগিতার জন্য এগিয়ে আসা উচিত! তিনি আরো বলেন বিত্তশালী রা সহযোগিতা করলে এই সব শিশু দের মধ্যে থেকেই আমরা পাব সম্ভাবনাময় প্রতিভা! শিশুদের মধ্যে অপরিসীম খুশির ছোঁয়া দেখে তার জন্মদিনের রাতেও তাদের জন্য খাবারের ব্যবস্থা করতে সহকর্মীদের নির্দেশ দেন শান্ত দেব।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: