সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ২৩ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে প্রশাসনের হস্তক্ষেপে পরিবহন ধর্মঘট প্রত্যাহার

daওয়াহিদুর রহমান ওয়াহিদ::
জগন্নাথপুরে প্রশাসনের হস্তক্ষেপে বড় গাড়ির ৪ সমিতির ডাকা পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।

জানা গেছে, জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কে অবৈধভাবে চলাচলকারী সিএনজি, ইমা, লেগুনা, এইচ পাওয়ারসহ ছোট গাড়ি বন্ধের দাবিতে ও জগন্নাথপুর পৌর পয়েন্ট, রাণীগঞ্জ রোড, চিলাউড়া পয়েন্ট, পশ্চিম বাজার পয়েন্ট নামক স্থানে সড়কে অবৈধভাবে গড়ে উঠা এসব ছোট গাড়ির স্ট্যান্ড অপসারণের জন্য গত রোববার জগন্নাথপুর উপজেলা মিনিবাস মালিক সমিতির সভাপতি নিজামুল করিম বাদী হয়ে বড় গাড়ির ৪ সমিতির পক্ষে সুনামগঞ্জের জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলামের কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে আল্টিমেটাম দেয়া হয়, আগামি বুধ বারের মধ্যে তাদের দাবি মেনে না নেয়া হলে আগামি বৃহস্পতিবার থেকে জগন্নাথপুর-সুনামগঞ্জ ও জগন্নাথপুর-সিলেট সড়কে পরিবহন ধর্মঘট পালন করা হবে। অভিযোগের প্রেক্ষিতে বিষয়টি সমাধানের লক্ষে প্রশাসনের উদ্যোগে বড় গাড়ি ও ছোট গাড়ির শ্রমিক নেতাদের নিয়ে গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুম বিল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) খান মোঃ মাঈনুল জাকির, জগন্নাথপুর মিনিবাস মালিক সমিতির সভাপতি নিজামুল করিম, সাধারণ সম্পাদক মুকুল কর, মিনিবাস শ্রমিক সমিতির সভাপতি আব্দুল মজিদ, সাবেক সভাপতি রব্বানী মিয়া, বর্তমান সহ-সভাপতি আসাব উদ্দিন, সাধারণ সম্পাদক রেজন মিয়া, যুগ্ম-সম্পাদক কবির মিয়া, জগন্নাথপুর ট্রাক শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক মইনুল ইসলাম, জগন্নাথপুর মাইক্রোবাস শ্রমিক সমিতির সভাপতি মঈন উদ্দিন, জগন্নাথপুর ইমা-লেগুনা শ্রমিক সমিতির সভাপতি জুয়েল মিয়া, সিএনজি পূর্বপাড় শ্রমিক সমিতির সভাপতি খেজর মিয়াসহ উভয় সমিতির মালিক ও শ্রমিক নেতারা উপস্থিত ছিলেন।

সভায় বড় গাড়ির ৪ সমিতির দাবি মেনে নেয়া হলে আন্দোলনকারী বড় গাড়ির নেতারা তাদের ডাকা পরিবহন ধর্মঘট প্রত্যাহার করেন। এদিকে-আগামি ১০ দিনের মধ্যে বিআরটিএ’র অনুমতি সাপেক্ষে ছোট গাড়ি চলাচলের জন্য বলা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: