সর্বশেষ আপডেট : ৫ মিনিট ২৬ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে বিউবো শ্রমিক কর্মচারী-কর্মকর্তা ঐক্য পরিষদের আন্দোলন অব্যাহত

unnamedবিদ্যুৎ উন্নয়ন বোর্ডকে (বিউবো) কোম্পানিতে রূপান্তরের প্রতিবাদে এবং প্রক্রিয়া বন্ধের প্রতিবাদে এক দফা দাবীতে সিলেটে বিক্ষোভ সমাবেশ ও ৪ ঘন্টা কর্ম বিরতি কর্মসূচী পালন করেছে শ্রমিক-কর্মচারীরা।

টানা কর্মসূচীর ২৪ দিনে মঙ্গলবার বিদ্যুৎ উন্নয়ন বোর্ডকে (বিউবো) কোম্পানিতে রূপান্তরের প্রতিবাদে এবং প্রক্রিয়া বন্ধের দাবীতে সিলেটে বিক্ষোভ সমাবেশ ও ৪ ঘন্টা কর্ম বিরতি কর্মসূচী পালন করেছে শ্রমিক-কর্মচারীরা। টানা কর্মসূচীর ২৪ দিনে মঙ্গলবার সকাল থেকে সিলেট বিউবো শ্রমিক কর্মচারী-কর্মকর্তা ঐক্য পরিষদের ব্যানারে এসব কর্মসূচী পালন করেন তারা।

সকাল ৯ থেকে দুপুর ১ টা পর্যন্ত সিলেট বিউবো শ্রমিক কর্মচারী-কর্মকর্তা ঐক্য পরিষদের ব্যানারে এসব কর্মসূচী পালন করেন তারা। দুপুরে বাগবাড়িস্থ সিলেট বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের প্রধান প্রকৌশলীর কার্যালয়ের সামনে সমাবেশ করেন তারা। সমাবেশে সভাপতিত্ব করেন সিলেট বিউবো শ্রমিক কর্মচারী-কর্মকর্তা ঐক্য পরিষদের সদস্য সচিব ও বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী আব্দুল কাদির। বক্তব্য রাখেন ডিপ্রকৌস সিলেটের সাধারণ সম্পাদক আব্দুর রহিম, কেন্দ্রীয় সহসভাপতি মো. ইয়াসিন ইকরাম, ডিপ্রকৌস এর কেন্দ্রীয় সদস্য হায়দার আলী, ডিপ্রকৌস সিলেটের সভাপতি নুরুল হুদা চৌধুরী, প্রকৌশলী মো. নজরুল ইসলাম, জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগের সিলেট-সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি শুক্কুর আহমদ, সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম ,বিউবো সিলেট-সুনামগঞ্জের শ্রমিক নেতা মো. মোশারফ হোসেন, জহিরুল ইসলাম, আব্দুল করিম, গাজী জাহাঙ্গীর আলম, আনোয়ার হোসেন, স্বপন চক্রবর্তী, হাজী মো. মুস্তাকিম, লিয়াকত হোসেন, জাহাঙ্গীর আলম, মো. হেলাল, মো.সিদ্দিক, আব্দুল হক, আব্দুল বাতেন মুন্না, শামসুল আলম তালুকদার, মো. মনসুর, সত্যজিৎ মন্ডল, আব্দুল গণি মুন্না, কাউসার আহমদ, ছয়ফুল আলম প্রমুখ।

এতে বক্তারা বলেন- আমাদের বিশ্বাস প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের বিদ্যুৎ সেক্টরের কথা চিন্তুা করে, শ্রমিকদের কথা চিন্তা করে, দেশবাসীর কথা চিন্তা করে বিউবো শ্রমিক কর্মচারী কর্মকর্তাদের ন্যায্য দাবী মেনে নিবেন । বক্তারা আরও বলেন বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডকে কোম্পানিতে রূপান্তরের প্রক্রিয়া বন্ধ করা না হলে সিলেটসহ সারাদেশে যে আন্দোলন চলছে তা অব্যাহত থাকবে।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: