সর্বশেষ আপডেট : ১ মিনিট ০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উপস্থাপক শাকিব খান

1472559915বিনোদন ডেস্ক: চিত্রনায়ক শাকিব খানকে সাড়া বছর বড়পর্দায় দেখা গেলেও ঈদ ও অন্য বিশেষ দিনগুলোতে টেলিভিশন অনুষ্ঠানের আসনে দেখা যায় তাকে। সেই তারকা আড্ডার অনুষ্ঠানগুলোতে উপস্থাপকের বিভিন্ন প্রসঙ্গের সাথে চলে শাকিবের আড্ডা। সেই ধারাবাহিকতায় এবারও ঈদে একটি অনুষ্ঠানে দেখা যাবে শাকিবকে। তবে নতুন রূপে, নতুন শাকিব। উপস্থাপকের আসনটা এবার তার দখলে।

হ্যাঁ, একুশে টেলিভিশনে ঈদ উপলক্ষে নির্মিত ‘আমার ছবি আমার গান’ শিরোনামে একটি অনুষ্ঠানে উপস্থাপনা করলেন শাকিব খান। অনুষ্ঠানটি শাকিব কেন্দ্রিক। অনুষ্ঠানটিতে শাকিব নিজেই নিজের গান ও ছবির বিষয়ে কথা বলবেন। যেখানে মোট ১০টি গান দেখানো হবে। এই দশটি গানের পেছনের গল্পগুলো শাকিব বলবেন।

অনুষ্ঠানের শেষের দিকে অংশ নিবেন নবাগত নায়িকা বুবলী। এবার ঈদে মুক্তি অপেক্ষিত চলচ্চিত্র ‘বসগীরি’ প্রসঙ্গে কথা বলবেন শাকিব ও বুবলী। এছাড়াও ‘শুটার’ শিরোনামে শাকিবের আরও একটি চলচ্চিত্র মুক্তি পাচ্ছে এই ঈদে।

1472559915_0দুটি ছবি প্রসঙ্গেই বিভিন্ন গল্প দর্শকরা জানতে পারবেন শাকিবের মুখ থেকে। অনুষ্ঠানটি পরিকল্পনা করেছেন একুশে টেলিভিশনের অনুষ্ঠান প্রধান ফারহানা নিশো ও প্রযোজনা করেছেন আসাদুজ্জামান। অনুষ্ঠানটি প্রসঙ্গে ফারহানা নিশো বলেন, ‘টেলিভিশনের অনুষ্ঠানে যেনো ভিন্নতা আসে সেটা আমি বরাবরই নজর রাখি। তাই মৌলিক কিছু পরিকল্পনায় অনুষ্ঠানগুলো নির্মাণের চেষ্টা করি। সেই জায়গা থেকেই এবার শাকিবকে নিয়ে এই পরিকল্পনা।

দর্শকরা শাকিবকে সবসময় চলচ্চিত্রে অভিনয় করতে দেখেই অভ্যস্ত। এবার ভিন্ন পরিচয়ে শাকিবের এই অনুষ্ঠানটি দর্শকদের ভালো লাগবে আশা করি।’

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: