সর্বশেষ আপডেট : ৫৯ মিনিট ১ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে ব্যবসায়ির বাসায় ডাকাতি

unnamed (3)কুলাউড়া অফিস:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ব্যবসায়ি সমিতির প্রচার সম্পাদকের বাসায় দুধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ঘটনাটি ঘটেছে ৩০ আগস্ট মঙ্গলবার গভীর রাতে শহরের আমজাদ আলী সড়কের নিজ বাসায়।

ডাকাত দল ঘরে ঢুকেই শহরের শাপলা মার্কেটের দ্বিতীয় তলায় অবস্থিত আদিবা সুজ এর মালিক ও শ্রীমঙ্গল ব্যবসায়ি সমিতির প্রচার সম্পাদক মো. আকতার হোসেনকে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে হাত-পা ও চোখ বেধে ফেলে। এরপর ঘরের অন্যান্য সদস্যেদের বেধে রেখে লুটতরাজ চালায়।

ডাকাতরা ৭/৮ ভরিস্বর্ণ, নগদ টাকা, মোবাইল, ট্যাবসহ ৭/৮ লাখ টাকার মালামাল নিয়ে যায়। ঘটনার খবর পেয়ে সকালে মৌলভীবাজার সিনিয়র পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন, শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাহবুবুর রহমান স্থানীয় চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মোঃ আকতার হোসেন জানান, রাত আড়াইটার দিকে ৭ জনের ডাকাত দল দরজা খুলে ঘরে ঢুকেই অস্ত্রের মুখে ভয় দেখিয়ে হাত-পা ও চোখ বেধে ফেলে। ডাকাতরা ঘরের আলমিরাসহ সবকিছু তছনছ করে ৭/৮ ভরিস্বর্ণ, নগদ টাকা, মোবাইল, ট্যাবসহ ৭/৮ লাখ টাকার মালামাল নিয়ে যায়।

এমনকি ডাকাতরা ঘরে ফ্রিজে রক্ষিত দই, মিষ্ঠি বের করে খায় এবং ঘরে বসেই ডাকাতির মালামাল ভাগভাটোয়ারা করে নেই। তিনি আরো জানান ৭ জন ডাকাতের মধ্যে একজনের মাত্র মুখ বাধা ছিল তাও তার ঘরের গামছায়। তিনি এ ঘটনায় শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের করবেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: