সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিদ্যুতের বাতি জলতেই বিকল ট্রান্সফরমার

Matlab-news-pic-23-550x300শামীম আহমদ, বালাগঞ্জ:
দীর্ঘ প্রতিক্ষায় ছিলেন গ্রামবাসী। কবে তাদের ঘরটি বিদ্যুতের আলোয় আলোকিত হবে। কিন্তু বিদ্যুতের আলো জলার সাথে-সাথেই বিকল হয়ে পড়ল ট্রান্সফরমার। আর এতেই গ্রামের নতুন বিদ্যুৎ পাওয়া গ্রাহকদের আনন্দ ক্ষনেই বিষাদে পরিনত হলো। এই ঘটনাটি ঘটেছে সিলেটের বালাগঞ্জ উপজেলার সিরিয়া গ্রামে।

গ্রামবাসীরা জানান- বরিবারে গ্রামের ৪৩টি পরিবারের মধ্যে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্ভোধন করা হয়। উদ্ভোধনী অনুষ্টানে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর আওতাধীন বালাগঞ্জ (কাশিকাপন) জোনাল অফিসের ডিজিএম জহিরুল ইসলাম, বালাগঞ্জ এরিয়া অফিসের ইনচার্জ আব্দুল জব্বার, স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিদ্যুৎ উদ্ভোধনের পর নতুন গ্রাহকদের মিটারে সংযোগ দেয়ার সাথে-সাথেই (৫ কেবি) ট্রান্সফরমারটি বিকট শব্দে বিকল হয়ে যায়। বিদ্যুতের নতুন গ্রাহক হওয়া গ্রামের কয়েকজন বাসিন্ধা বলেন-আনুষাঙ্গিক ব্যয় বহন করার পর উদ্ভোধনের সময় পুর্বে মেরামত করে দেয়া এই ট্রান্সফরমাটি নষ্ট হয়ে গেছে।

এখন পল্লী বিদ্যুতের লোকজন বলছেন সেটি আমাদের টাকায় মেরামত করতে হবে। তবে পল্লী বিদ্যুতের বালাগঞ্জ এরিয়া অফিসের ইনচার্জ আব্দুল জব্বার বলেন-গ্রাহকদেরকে কোন টাকা দিতে হবেনা আমাদের দায়িত্বেই সেটা মেরামত করে দেয়া হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: