সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ৩৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৮ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট সদর দলিল লেখক সমিতির নিন্দা ও ক্ষোভ

DSC_0153 copy.jpg888888গত রোববার রাতে সিলেট সদর সাব-রেজিস্ট্রার কার্যালয়ের রেকর্ড রুমের জানালার গ্রীল ও আলমিরা ভাঙ্গার প্রতিবাদে নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন সিলেট সদর দলিল লেখক সমিতির নেতৃবৃন্দ।
এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে নেতৃবৃন্দরা বলেন, যারা সাব-রেজিষ্টার কার্যালয়ের গ্রীল ভেঙ্গে এ ঘটনা ঘটিয়েছে তা অত্যন্ত দু:খজনক। একটি সরকারী কার্যালয়ে এর ধরনের ঘটনা কোনো ভাবেই সহ্য করা যায় না। সাব-রেজিষ্টার কার্যালয়ে এ ধরনের ঘটনা প্রায় সব সময় ঘটছে। এর আগেও দলিল লেখক সমিতির কার্যালয়ে আগুন দেয় দুর্র্বৃত্তরা। যদি এখানে সিকিউরিটি ও সিসি ক্যামেরা বসানো হতো তাহলে এ ধরনের ঘটনা হয়তো ঘটত না। নেতৃবৃন্দ প্রশানরে দৃষ্টি আকর্শন করে এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
নিন্দা ও ক্ষোভ প্রকাশ কারী নেতৃবৃন্দরা হলেন, দলিল লেখক সমিতির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ফরিদুর রহমান, সিলেট সদর দলিল লেখক সমিতির সভাপতি হাজী মাহমুদ আলী, সহ সভাপতি মোঃ মুহিবুর রহমান জিলু, সাধারণ সম্পাদক মইনুল ইসলাম খান সায়েক, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব এম ইকবাল হোসেন, সিলেট সদর দলিল লেখক সামতির সাবেক সভাপতি মুদাব্বির হোসেন, আকাম রফিকুজ্জামান ও সুলতান মিয়া বাদশা, সাবেক আহ্বায়ক হাজী কুতুব উদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক লোকমান মিয়া, সাংগঠনিক সম্পাদক ইউসুফ আহমদ, অর্থ সম্পাদক আব্দুর রহিম, প্রচার সম্পাদক মাহবুবুর রহমান এরশাদ, দপ্তর সম্পাদক আব্দুল আহাদ, সদস্য ছাদেক আহমদ, শাহীন আহমদ, জাহাঙ্গীর হোসেন মান্না, রাশেদুজ্জামান রাশেদ, ইকবাল আহমদ ইমন, অজিত কুমার দাস, প্রণজিৎ চন্দ, শাহিব উদ্দিন, নুরুল ইসলাম রাসেল, কবির আলী গাজী প্রমুখ। -বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: