সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ১৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘আমি ক্রিকেটার হলে অবশ্যই বাংলাদেশে যেতাম’

Mal Loye says players offeredনিউজ ডেস্ক::গত বছরই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অধীনে হাই পারফরম্যান্স ইউনিটের কোচ হিসেবে কাজ করে গেছেন তিনি। ফলে, ইংলিশদের কাছে বাংলাদেশের ব্যাপারে ধারণা পেতে এই ম্যাল লয়ই ভরসা।

তাই, সংবাদমাধ্যমগুলো যেন বারবারই ছুটছে সাবেক এই ইংলিশ ক্রিকেটারের পিছনে। ক’দিন আগেই তিনি ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইলকে জানিয়েছিলেন নিরাপত্তার ঝুঁকি আছে বিবেচনা করে বাংলাদেশের চাকরী ছেড়ে দিয়েছিলেন তিনি।

তবে, ৪৩ বছর বয়সী সাবেক এই ব্যাটসম্যান মনে করছেন, ইংলিশ ক্রিকেটারদের অবশ্যই বাংলাদেশ সফরে যাওয়া উচিৎ। বিবিসিকে তিনি বলেন, ‘আমি ক্রিকেটার হলে অবশ্যই বাংলাদেশে যেতাম। আমি মনে করি, ইংলিশ ক্রিকেটারদের উচিত হবে নিরাপত্তার ব্যাপারটা মাথা থেকে ঝেড়ে ফেলে মাঠের চ্যালেঞ্জের দিকে মন দেওয়া।’

গত বৃহস্পতিবার রাতে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) এক বিবৃতিতে জানিয়েছে, সব কিছু ঠিক থাকলে তিন ম্যাচ ওয়ানডে ও দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলতে আগামী ৩০ সেপ্টেম্বর বাংলাদেশ সফরে আসছে ইংল্যান্ড জাতীয় ক্রিকেট দল।

ইসিবির এই সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়ে ম্যাল লয় বলেছেন, ‘আগেও ইসিবির নিরাপত্তা বিষয়ক প্রতিনিধ দল অসাধারণ কাজ করছে। ওদের ওপর আস্থা রাখা যায়। আর সব সময়ই এমন সংশয় থাকে। যেকোনো কিছু তো প্যারিস, লন্ডন বা ম্যানচেস্টারের মতো জায়গাতেও হতে পারে।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: