সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রাণহীন পাহাড়ের বুকে দুধের ঝর্ণা!

bdallnews24-4-300x200-1নিউজ ডেস্ক::পাহাড়ের কোল বেয়ে নেমে আসছে শুভ্রধারা, আর এ ধারা স্বর্গবাসীর উপভোগ করার কথা থাকলেও বিস্ময়ভরে তা উপভোগ করেছেন জগতেরই বাসিন্দারা। জগতের বাসিন্দা হয়ে দুধের ঝর্ণা উপভোগের এই সৌভাগ্য লাভ করলেন ভারতের রাজস্থানের বাসিন্দারা।
পানিতে রঙ মাখানো অথবা রাসায়নিক কোনো কারসাজি নয়, সত্যি সত্যিই রাজস্থানের বাসিন্দারা দুধের ধারা দেখলেন!

আসলে কী ঘটেছে রাজস্থানে? স্থানীয় সংবাদ মাধ্যমগুলো জানায়, সোমবার ভারতের পশ্চিমাঞ্চলের রাজ্যটির দক্ষিণাঞ্চলীয় শহর সিরোহির পাহাড়ি অঞ্চলে বেশ কিছুক্ষণ দুধের ঝর্ণাধারা উপভোগ করেন স্থানীয়রা। কোনো দৈব ব্যাপার নয়, আকস্মিকভাবেই ঘটনার সূত্রপাত।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই দিন সকালে সিরোহির বাহারিঘাটা অঞ্চলে পাহাড়ি সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় একটি ট্যাঙ্কার। সঙ্গে সঙ্গে ট্যাঙ্কারটিতে ভর্তি থাকা দুধ গড়িয়ে পড়ে পাহাড়ের কোল বেয়ে।

গুজরাটের একটি উৎপাদক প্রতিষ্ঠান থেকে ২৫ হাজার লিটার দুধ নিয়ে রাজস্থানেই আসছিল ওই ট্যাঙ্কারটি। আর পথেই ঘটে গেলো এ বিস্ময়কর দুর্ঘটনা।

প্রথমে বিস্ময়ের ঘোরে থাকলেও পরে বালতি, ড্রাম আর ক্যান নিয়ে দুধ সংগ্রহে প্রতিযোগিতায় নেমে পড়েন স্থানীয়রা। প্রায় প্রত্যেক বাড়িতেই লেগে যায় ‘পাহাড়ি দুধের ঝর্ণা’ থেকে দুধ সংগ্রহের মহোৎসব। একসময় আসল ঘটনা জানতে পেরে সবার বিস্ময় কাটে।

অন্যদিকে, বেশ কিছুক্ষণ পর খবর পেয়ে উদ্ধারকারী ক্রেন এসে রাস্তায় উল্টে থাকা ট্যাঙ্কারটি সরিয়ে নিয়ে পাহাড়ি সড়কে যান চলাচল স্বাভাবিক করে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: