সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ২৮ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে সিলেট মহানগর শ্রমিকলীগের মানববন্ধন

DSC_0171 copyনিজস্ব প্রতিবেদক ::
দেশব্যাপী জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে জাতীয় শ্রমিকলীগ সিলেট মহানগর শাখা সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করে।

৩০ আগস্ট মঙ্গলবার সিএনজি-অটোরিক্সা শ্রমিক লীগের সভাপতি আবু তাহের নানা ভাইয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরিদ আহমদ এবং অনুপ চৌধুরীর যৌথ পরিচালনায় মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে রাখেন মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহানগর আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র, মহানগর শ্রমিকলীগ প্রস্তুতি কমিটির আহ্বায়ক জাফর আহমদ চৌধুরী, মহানগর শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক বুরহান উদ্দিন ভান্ডারী, সাংগঠনিক সম্পাদক সালাহ উদ্দিন একরাম।

প্রধান অতিথির তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে তখন বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল করতে সারা দেশে জঙ্গিবাদ সৃষ্টি করছে। জঙ্গিবাদ ও সন্ত্রাসী কায়দায় দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণতকারীদের চিহ্নিত করে শীঘ্রই শাস্তির ব্যবস্থা করার আহ্বান জানান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, রফিক আহমদ, রতন বাবু, আবুল হাশেম, কমর উদ্দিন, আব্দুল হক, শানুর মিয়া, আলী হোসেন, আব্দুস সোবহান, শায়েখ মিয়া, কামাল হোসেন, নজরুল ইসলাম প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: