সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আবারো জাজের ছবিতে শাকিব, নায়িকা শুভশ্রী!

shakib-shuvsree20160829223411বিনোদন ডেস্ক ::
আবারো প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন চিত্রনায়ক শাকিব খান। সোমবার (২৯ আগস্ট) সন্ধ্যায় জাজের অফিসে ঘরোয়া পরিবেশে প্রতিষ্ঠানটির কর্ণধার আবদুল আজিজের উপস্থিতিতে নতুন ছবিতে স্বাক্ষর করেন শাকিব। জাজের ভেরিফায়েড ফ্যান পেইজ এ তথ্য নিশ্চিত করেছে।

গেল ঈদে জাজ ও এসকে মুভিজের যৌথ প্রযোজনায় ‘শিকারি’ ছবিটি মুক্তি পায়। মুক্তির পর থেকেই দুই বাংলায় আশানুরূপ ব্যবসা করে ছবিটি। সেকারণে ‘শিকারি’ ছবির পরিচালক জয়দীপ মুখার্জিকে নতুন এই ছবিটি নির্মাণের সিদ্ধান্ত নেয় দু’দেশের প্রযোজনা প্রতিষ্ঠান।

জাজের ফ্যান পেইজে একটি পোস্টে বলা হয়েছে, ‘আবার ‘শিকারি’ টিম একসঙ্গে হলো। জাজ মাল্টিমিডিয়া, এসকে মুভিজ, ‘শিকারি’র পরিচালক জয়দীপ ও শাকিব খান নতুন একটি ছবি করতে যাচ্ছে। ছবিটির শুটিং শুরু হবে আগামী ২০ অক্টোবর থেকে। প্রাথমিকভাবে লোকেশন নির্ধারণ করা হয়েছে বাংলাদেশ, ভারত ও তুরস্কে। সবকিছু ঠিক থাকলে আগামী ভালোবাসা দিবসে ছবিটি মুক্তি দেয়া হবে।’

যৌথ প্রযোজনার নতুন এই ছবির নাম এখনো চূড়ান্ত হয়নি। আপাতত চিত্রনাট্যের কাজ চলছে। এছাড়া শাকিবের বিপরীতে নায়িকা কে থাকেন সে বিষয়েরও মুখে কুলুপ এঁটেছেন দু`দেশের প্রযোজনা প্রতিষ্ঠানের কর্তারা। তারা বলছেন, ‘চমক দিয়ে নায়িকার নাম ঘোষণা করতে চাই। সেজন্য আরো কিছুদিন অপেক্ষা করতে হবে।’

কিন্তু অনুসন্ধানে জানা গেছে, শাকিবের বিপরীতে নায়িকা হিসেবে থাকবেন ওপারের ‘পরাণ যায় জ্বলিয়া রে’ খ্যাত শুভশ্রী। তার সঙ্গে প্রাথমিক আলোচনাও চূড়ান্ত হয়েছে। গেল মে মাসে লন্ডনে ‘শিকারি’ ছবির শুটিং করতে গিয়ে শাকিবের সঙ্গে দেখা হয় শুভশ্রীর। সেখানেই আড্ডা এবং পরবর্তীতে ছবির বিষয়ে কথা চূড়ান্ত করেন শাকিব ও দু`দেশের প্রযোজনা সংস্থা।

এদিকে, সোমবার রাতে ১১টা ৫৫ মিনিটের একটি ফ্লাইটে প্রথমবারের মতো অস্ট্রেলিয়া যাচ্ছেন শাকিব। সেখানে আশিকুর রহমান পরিচালিত অপারেশন অগ্নিপথ’ নামের ছবির শুটিংয়ে অংশ নেবেন তিনি। টানা ১৫ দিন সেখানে ছবির কাজ করে পরবর্তীতে মালদ্বীপে আবারো কাজ শুরু হবে। সেকারণে ঈদে শাকিব অভিনীত বসগিরি এবং শুটার ছবিটি দুটি মুক্তি পাওয়ার কথা থাকলেও তিনি দেশে থাকবেন না।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: