সর্বশেষ আপডেট : ৫২ মিনিট ২৬ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঔষধ ব্যবসায়ী আজির হত্যাকাণ্ড : ট্রাক শ্রমিক নেতা আটকের ঘটনায় সড়ক অবরোধ

leednewsdailysylhetনিজস্ব প্রতিবেদক ::
দক্ষিণ সুরমার লালাবাজারে ঔষধ ব্যবসায়ী আজির মিয়া হত্যাকান্ডে জড়িত সন্দেহে ট্রাক শ্রমিক ইউনিয়ন, মোগলাবাজার আঞ্চলিক শাখার সাবেক সহসভাপতি বেলাল আহমদকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গতকাল সোমবার সকালে দক্ষিণ সুরমা থানাপুলিশ তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার বেলাল দক্ষিণ সুরমার ভরাউট গ্রামের মৃত মখন মিয়ার ছেলে।
বেলাল আহমদকে আটকের প্রতিবাদে এবং তার মুক্তির দাবিতে দক্ষিণ সুরমার হুমায়ুন রশীদ চত্বরে সড়ক অবরোধ করেন ট্রাক শ্রমিকরা। গতকাল দুপুর থেকে তারা সড়ক অবরোধ করে রাখায় সড়কের উভয়পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এতে চরম ভোগান্তি পোহান যানজটে আটকা পড়া মানুষ।
14191526_10205509518616341_1326709562_oপরে সিলেট মহানগর পুলিশের ডেপুটি কমিশনার (ডিসি-দক্ষিণ) ঘটনাস্থলে গিয়ে ট্রাক শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দের সাথে কথা বলেন। তিনি বেলাল আহমদকে গ্রেপ্তারের বিষয়টি আলোচনার মাধ্যমে মীমাংসা করার আশ্বাস দেন। পরে ট্রাক শ্রমিকরা অবরোধ তুলে নেন।
সিলেট জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি দিলু মিয়া জানান, প্রশাসনের আশ্বাসে সড়ক অবরোধ তুলে নেয়া হয়েছে। বেলালকে মুক্তি দেয়ার জন্য আমরা প্রশাসনকে ৭২ ঘন্টার সময় দিয়েছি। এর মধ্যে তাকে মুক্তি দেয়া না হলে কঠোর কর্মসূচি দেয়া হবে।
এ ব্যাপারে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আতাউর রহমান জানান, আজির মিয়া হত্যাকান্ডে সম্পৃক্ততা থাকায় বেলালকে গ্রেপ্তার করা হয়।

14202893_10205509519096353_322884095_o

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: