সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জেনেভায় বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী পালিত

unnamed (1)প্রবাস ডেস্ক: বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসার মধ্যে দিয়ে সুইজারল্যান্ডের জেনেভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। ২৮ অগাস্ট রবিবার বিকেলে সুইজারল্যান্ড বঙ্গবন্ধু পরিষদের আয়োজনে ইউওজি মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জাতীয় শোক দিবস উপলক্ষে এ সময় দোয়া মাহফিল, আলোচনা সভা ও নৈশ ভোজের আয়োজন করা হয়।

সুইজারল্যান্ড বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শ্যামল খানের সভাপতিত্বে ও সহ সভাপতি কাজী আসাদুজ্জ্বামানের পরিচালনায় অনুষ্ঠিত জাতীয় শোক দিবসের অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন জেনেভায় বসবাসরত বাংলাদেশী একঝাক শিশু ও দলীয় নেতৃবৃন্দ।

পরে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেনেভা স্থায়ী মিশনের উপ রাষ্ট্রদূত নজরুল ইসলাম।

unnamed (2)বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেনেভা স্থায়ী মিশনের ইকোনোমি মিনিষ্ঠার সু প্রিয় কুমার কুন্ডু ,সুইজারল্যান্ড আওয়ামীলীগের সভাপতি হারুন ব্যাপারী,সুইজারল্যান্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি জহিরুল ইসলাম,ঘাতক দালাল নির্মূল কমিটি সুইজারল্যান্ডের সভাপতি খলিলুর রহমান, বঙ্গবন্ধু পরিষদ সুইজারল্যান্ডের সাধারণ সম্পাদক আবুল খায়ের মুনির।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন,সুইস বাংলাদেশের সভাপতি ইমরান খান মুরাদ,বাংলাদেশ ক্লাব জেনেভার সাবেক সভাপতি নজরুল ইসলাম,বঙ্গবন্ধু পরিষদ সুইজারল্যান্ডের যুগ্ম সম্পাদক শাহ আলম,মাসুম দুলাল;রবি সরকার ,সেলিম রেজা,শহীদ জসিম;মুক্তিযোদ্ধা উমেশ দাশ,সসীম গৌরীচরণ,ও নেজাম উদ্দিন প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: