সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৪ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অক্ষয়ের সেলেব পার্টিতে হঠাৎ উইল স্মিথ

010বিনোদন ডেস্ক: অক্ষয় কুমারের সেলিব্রেশন পার্টিতে বলিউডের সেরা সব তারকার জমজমাট আড্ডা হবে, এ তো জানা কথা। তবে সেই পার্টির উত্তাপ যদি বলিউডেও গিয়ে ঠেকে, তাহলে তো একটু অবাক হতেই হয়! উইল স্মিথ হঠাৎ করেই হাজির হয়েছেন অক্ষয় কুমারের ‘রুস্তম’ সেলিব্রেশন পার্টিতে, জানা গেল এনডিটিভির খবরে। তবে এই আগমনের পেছনে যোগসূত্র কী, তা জানেন না কেউই।

এই পার্টিটিকে স্রেফ ‘রুস্তম’-এর ১০০ কোটি রুপি আয় পার করার উপলক্ষ হিসেবে ধরলেই চলবে না। এই পুরো বছরই নিজের করে নিয়েছেন অক্ষয়। ‘এয়ারলিফট’, ‘হাউজফুল ৩’-এর দুর্দান্ত সাফল্য, ফোর্বস ম্যাগাজিনে সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া তারকাদের তালিকায় দশম স্থান করে নেওয়া—সাফল্য অগণিত। এমন পার্টিতে উইল স্মিথের আগমন অক্ষয়ের নতুন কোনো প্রোজেক্টের সম্ভাবনার পারদে আরো উত্তাপ চড়িয়েছে।

012রোববারের এই পার্টিতে বলিউডের সব নামজাদা তারকা জমিয়েছেন ভিড়। সোনম কাপুর, সোনাক্ষি সিনহা, আলিয়া ভাট, এশা গুপ্ত, জ্যাকলিন ফার্নান্দেজ, করণ জোহর, বরুণ ধাওয়ান, রণবীর কাপুর, অর্জুন কাপুর, অয়ন মুখার্জি। ছিলেন ডিম্পল কাপাডিয়া, পূজা বাত্রার মতো সিনিয়র তারকারাও।

এই পার্টিতে উইল স্মিথের আগমন নিয়ে মোক্ষম রসিকতাটি করেছেন অক্ষয়ের স্ত্রী, সাবেক বলিউড অভিনেত্রী টুইংকেল খান্না। তাঁর টুইটটি ছিল এমন, “রাতের পার্টিতে কে এসেছিলেন জানেন তো সবাই! এখন বোধ করি কেউ আর বলবে না যে আমার ‘উইল পাওয়ার’ নেই!”

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: