সর্বশেষ আপডেট : ৩৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইতালিতে ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের সহযোগিতা দেবে প্রবাসীরা

itali20160828134407প্রবাস ডেস্ক:
রোমের ক্যসিলিনা ভিল্লা ডি সানটুছ পার্কে সম্প্রতি মহিলা সংস্থা ইতালির সহ-সভাপতি জেসমিন সুলতানা মিরা প্রবাসীদের জন্য এক মধ্যাহ্ন ভোজের আয়োজন করেন। এতে ইতালির কয়েকটি অঞ্চলে ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের সহযোগিতার সিদ্বান্ত নেওয়া হয়।

এ সময় সংগঠনের সদস্য ছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধুমকেতু সোশ্যাল অর্গানাইজেশনের কর্নধার নুরে আলম সিদ্দিকী বাচ্চু, ইউরো এশিয়া কালচারাল অ্যাসোসিয়েশনের সভাপতি আবদুর রশিদ, কমিউনিটি ব্যাক্তিত্ব হাবিব চৌধুরী, ব্যবসায়ী ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব আতিয়ার রসুল কিটন, বৃহত্তর ঢাকা সমিতির সভাপতি কাজী মুনসুর আহমেদ শিপু, সিলেট জালালাবাদ কল্যান সংঘের সভাপতি অলিউদ্দিন শামীম, বিশিষ্ট ব্যাবসায়ী প্লাস পয়েন্ট ট্রাভেল অ্যান্ড ট্যুরের কর্নধার মো. জসিম উদ্দিন, ব্যাংকার ব্যাবসায়ী সমিতি ইতালির সাংগঠনিক সম্পাদক মো. রাসেল, মো. ফারুক প্রমূখ।

সংক্ষিপ্ত আলোচনা সভায় সম্প্রতি ইতালিতে ঘটে যাওয়া ভয়াবহ ভূমিকম্পে বাঙালী কমিউনিটির পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের জন্য কিছু করণীয় সম্পর্কে নুরে আলম সিদ্দিকী বাচ্চু প্রস্তাব করলে উপস্থিত সকলেই তা সমর্থন করেন এবং তাৎক্ষনিক কিছু অর্থ সংগ্রহ করা হয়। ব্যাংকার সমিতির পক্ষ থেকে সাহায্য হিসেবে ১৭০০ বোতল পানি দেয়ার ঘোষণা দেন মো. রাসেল।

ভূমিকম্পে হতাহতদের জন্য দোয়া পরিচালনা করেন মুহিব হাসান। পরে সকলকে ধন্যবাদ জানান সভাপতি শান্তা সিকদার, সাধারণ সম্পাদিকা সৈয়দা মাসুদা আরিফা ও সাংগঠনিক সম্পাদিকা রুপালী গোমেজ।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: