সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৫৭ সেকেন্ড আগে
বুধবার, ২৬ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গল পৌরসভার কিশোরী ক্লাবের বিশাল মানববন্ধন

unnamedশ্রীমঙ্গল সংবাদদাতা: মৌলভীবাজারের শ্রীমঙ্গল পৌরসভার কেন্দ্রীয় কিশোরী ক্লাবের সমাজ কল্যাণ সম্পাদক ও রাজনগন মৌঃ মোফাজ্জাল হোসেন মহিলা ডিগ্রী কলেজ এর অনার্স ১ম বর্ষের ছাত্রী মোতাহানা চৌধুরীর উপর বর্বরাচিত হামলা ও তাকে রক্তাক্ত জখম করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে শ্রীমঙ্গলে পৌর ভবন চত্বরে মানব বন্ধন করেছে পৌরসভার ৯টি ওয়ার্ডের কয়েকশত কিশোরী। দাবীর প্রতি সমর্থন জানিয়ে স্থানীয় বিভিন্ন কলেজ ও স্কুলের ছাত্রী, পৌর কাউন্সিল ও সাংবাদিক মানব বন্ধন কর্মসূচীতে অংশগ্রহন করে। বক্ততারা হামলাকারী লিপি ওরফে নিধিকে অভিলম্বে গ্রেফতারের দাবী জানান।

মানব বন্ধনে বক্তারা বলেন, গত ২৪ আগষ্ট কলেজে পরীক্ষা চলাকালীন সময়ে বিনা ওষ্কানীতে কলেজ ক্যাম্পাসে ত্রাস সৃষ্টিকারী হিসেবে পরিচিত লিপি বেগম ওরফে নুসরাত নিধি মোমতাহানা চৌধুরীকে আক্রোশ বশত ষ্টিলের স্কেল দিয়ে মাথায় আঘাত করলে সে রক্তাক্ত জখম হয়। এসময় কতব্যরত শিক্ষক তাকে শান্ত করার চেষ্টা করলে নিধি আরো উত্তেজিত হয়ে মোমতাহানাকে হত্যার উদ্দেশ্যে গলায় চেপে ধরে। অতপর লিপি মোতাহানাকে তলপেটে লাথি মারলে রক্তপাত শুরু হয়। পরে মূমুর্ষূ অবস্থায় তাকে প্রথম রাজনগর হাসপাতালে নিয়ে যাওয়ার পর কতব্যরত চিকিৎিসক তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে পেরণ করে। এ ঘটনায় মোতাহানার পরিবারের পক্ষ থেকে কলেজ অধ্যক্ষ কাছে এর বিচার চাওয়া হলেও তিনি এব্যাপারে কোন উদ্দোগ নেননি, এমনকি মোতাহানা ডিপার্টমেন্ট এর শিক্ষক বিষয়টি জানাজানি হলে কলেজ এর বদনাম হবে বলে এ নিয়ে বারাবারি না করার জন্য বলেন ।এ অবস্থায় মৌলভী বাজার সদর হাসপাতালে চিবিৎসাধীন মোতাহানা চরম আতংকের মধ্যে আছে।

বক্তারা অভিলম্বে দোষী নুসরাত নিধি কে গ্রেফতার করে দৃষ্টান্দমূলক শাস্তির দাবী জানান। এত একাত্মতা পোষন কওে ঊক্তব্য রাখেন পৌর কাউন্সিলর মীর এম এ সালাম, কিশোরী ক্লাবের সহ- সভাপতি সুরমা আক্তার, সাধারন সম্পাদক পলি দেব সহ ওয়ার্ড কমিটি ও ভিবিন্ন স্কুল কলেজ এর শিক্ষাথীরা।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: