সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১০ সেকেন্ড আগে
বুধবার, ২৯ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্বামীকে শিক্ষা দিতে অপহরণের নাটক স্ত্রীর! অত:পর..

full_1220048518_1472469328নিউজ ডেস্ক: ভারতীয় তরুণী হয়তো স্বামীকে উচিত শিক্ষা দিতে চেয়েছিলেন। আর এজন্য পুরো ছক সাজিয়ে ফেলেছিলেন টেলিভিশনের ক্রাইম সিরিজ দেখে। নিজেকে অপহরণ করে নিজের স্বামীর কাছেই চেয়েছিলেন ১০ লক্ষ টাকা মুক্তিপণ। কিন্তু শেষ পর্যন্ত শেষরক্ষা হল না তার। ধরা পড়ে গেলেন মুম্বাই পুলিশের হাতে।

পুলিশ সূত্রে জানা যায়, ২৯ বছরের ওই নারী স্বামীর সঙ্গে কোচিং সেন্টার চালাতেন। কয়েকদিন আগেই দুপুর একটার দিকে তিনি ঘর থেকে কোচিংয়ে ক্লাস করানোর উদ্দেশে বেরিয়েছিলেন। ঘণ্টাখানেক পর নারীর স্বামী একটি হোয়াটসঅ্যাপ মেসেজ পান। যাতে মুখ বাঁধা অবস্থার তার স্ত্রীর অজ্ঞান হয়ে পড়ে থাকার একটি ছবি ছিল। ঠিক ১৫ মিনিটের ব্যবধানে আরও একটি মেসেজে মুক্তিপণ হিসেবে ১০ লক্ষ টাকা দাবি করা হয়েছিল।

স্ত্রীর অপহরণের মেসেজ পেয়েই পুলিশের কাছে যান স্বামী। ঘটনার তদন্তে নেমে নারীর যাত্রাপথের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। যাতে তাকে পার্শ্ববর্তী একটি রেলস্টেশনের কাছে একা ঘোরাফেরা করতে দেখতে পাওয়া যায়। এরপরই মোবাইল ফোনের সূত্র ধরে রহস্যের সমাধান করে মুম্বাই পুলিশ। পুলিশের জেরার মুখে নিজের এই কীর্তির কথা স্বীকার করে নেন ওই নারী। কিন্তু কেন তিনি এ কাজ করলেন?

তার অভিযোগ, যৌথভাবে কোচিং সেন্টার চালানোর পরও স্বামী ঠিকঠাক লভ্যাংশ দেন না। সেই জন্যই এই পদক্ষেপ নিয়েছেন তিনি। কোন পুলিশি অভিযোগ অবশ্য দায়ের করা হয়নি শেষ পর্যন্ত। তাই গ্রেফতার করা হয়নি তাকে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: