সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৩৩ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট বিভাগের বিআরডিবি মাঠ সংগঠকদের মানববন্ধন

unnamed (3)পল্লী জীবিকায়ন প্রকল্প (বিআরডিবি) সিলেট বিভাগের মাঠ সংগঠকদের উদ্যোগে সোমবার সিলেট খাদিমনগর আঞ্চলিক কার্যালয়ের সামনে সকল কর্মচারীদের শতভাগ বেতন নিশ্চিতকরণ, পজীপের সকল কর্মচারীদের বিআরডিবি’র আওতাভুক্ত ও বিআরডিবি কে অধিদপ্তরে রূপান্তরীত করার দাবীতে এক মানববন্ধন কর্মসূচী পালন ও সিলেটের আঞ্চলিক প্রকল্প পরিচালক সুকুমার চন্দ্র দাস এর বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

মৌলভীবাজার বিআরডিবি’র মাঠ সংগঠক মোঃ মোতালেব হুসেনের সভাপতিত্বে ও কমলগঞ্জের মাঠ সংগঠক আতাউর রহমানের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন দোয়ারাবাজার বিআরডিবির মাঠ সংগঠক এনামূল হক, রায়নগর-মোলভীবাজার বিআরডিবির মাঠ সংগঠক মোঃ তৌফিক আহমদ, জগন্নাথপুর-সুনামগঞ্জের মাঠ সংগঠক মোঃ রমজান আলী, হবিগঞ্জ সদর বিআরডিবি লুৎফুর রহমান, নবীগঞ্জ-হবিগঞ্জ মাঠ সংগঠক রহিদুল ইসলাম, সিলেট-জকিগঞ্জ মাঠ সংগঠক জহুরুল ইসলাম, ফজলে রাব্বি, সুনামগঞ্জ সদর জিলাল উদ্দিন, সোহেল, দ্বিপংকর, কামাল প্রমূখ।

মানববন্ধন শেষে স্মারকলিপিতে উল্লেখ করা হয় বিগত ৮ মাস যাবত চাকুরীতে কর্মরত কিন্তু অদ্যবধি ১ মাসের বেতন ভাতা ব্যতিত আর কোন বেতন ভাতা দেওয়া হয়নি। বেতন ভাতা না দেওয়ার ফলে প্রতিটি মাঠ সংগঠক পরিবার পরিজন নিয়ে অতি কষ্টে দিন যাপন করছেন। প্রত্যেক উপজেলার দায়িত্বরত কর্মকর্তা অফিস স্টাফ কর্তৃপক্ষের অনুমতি ব্যতিরেকে ১০০% বেতন ভাতা নিয়ে নেন। কিন্তু মাঠ সংগঠকদের ক্ষেত্রে কর্তৃপক্ষের অনুমতি লাগবে বলে জানান। মাঠ সংগঠকদের যোগদানপত্রে ২০% বা ১০% হিসেবে বেতন ভাতা পাওয়ার ব্যাপারে কোন উল্লেখ ছিলনা। তাই প্রত্যেক সংগঠকদের দাবি ১০০% ভাতা নিশ্চিত করতে হবে। মানববন্ধন থেকে সরকার ও স্থানীয় কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

আঞ্চলিক প্রকল্প পরিচালক সুকুমার চন্দ্র দাস আন্দোলনকারীদের স্মারকলিপি গ্রহণ করে যথাযথ কর্তৃপক্ষের কাছে পৌছে দেওয়া এবং বিষয়টি তিনিও গুরুত্বসহকারে দেখার আশ্বাস প্রদান করেন।- বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: