সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫৮ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রেমিকার বাড়ির সামনে তাদের অনশন!

mishu_sabbir1472463386বিনোদন ডেস্ক : রাস্তার পাশে ছোট আকারের মঞ্চ। মঞ্চে বসে আছেন অভিনেতা মিশু সাব্বির। তার চেহারায় লেগে আছে মলিনতা। তার হাতের বাম পাশে মাইক্রোফোন ধরে কিছু একটা বলছেন অভিনেতা আরফান আহমেদ।

তাদের সঙ্গে আরো বেশ কয়েকজন যুবক। যাদের চেহারাতেও লেগে আছে বিষণ্নতা। এরা সবাই আমরণ অনশনে বসেছেন। তাও অন্য কিছুর জন্য নয় প্রেমের জন্য অনশনে বসেছেন এই যুবকরা। তবে ঘটনা বাস্তবে নয় ‘লেগে থাকো রোমিও’ শিরোনামের একটি নাটকে এমন দৃশ্য দেখা যাবে।

নাটকটি রচনা করেছেন হামেদ হাসান নোমান। পরিচালনা করছেন সাজ্জাদ সুমন। নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা রাইজিংবিডিকে বলেন, ‘নাটকের গল্পে দেখা যাবে- প্রেমের জন্য প্রেমিকার বাড়ির সামনে প্রেমিকের আমরণ অনশন করতে। কারণ তাদের প্রেমে বাঁধা হয়ে দাঁড়িয়েছে প্রেমিকার বাবা। এ ছাড়াও অন্য ব্যর্থ প্রেমিকরা এসে এই আমরণ অনশনে যোগ দেয়। এ অবস্থা দেখে সেখানে চলে আসে দেশের সংবাদমাধ্যমগুলোও। এভাবেই এগিয়ে গেছে নাটকরে গল্প।’

ঈদুল আযহা উপলক্ষে নির্মিতব্য এ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন, শবনম ফারিয়া, মিশু সাব্বির, ফারুক আহমেদ, আরফান আহমেদ, আনন্দ খালিদ, মিলন ভট্ট, শফিক খান দিলুসহ অনেকে।

গত ২৬ আগস্ট থেকে নগরীর উত্তরায় নাটকটির শুটিং চলছে। এরপর কিছুদিন বিরতি। তারপর আগামী ৪ সেপ্টেম্বর নাটকটির বাকি অংশের শুটিং করবেন। ঈদুল আযহায় নাটকটি চ্যানেল আইতে প্রচারিত হবে বলেও জানান এই নির্মাতা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: