সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩৬ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শহীদের ২টি শর্ত, মানলেই দীপিকার স্বামী হবেন!

full_379146285_1472459889বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় নির্মাতা সঞ্জয় লীলা বানসালির পরবর্তী সিনেমা পদ্মাবতী। এ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন। আর তার স্বামী রাজা রাওয়াল রতন সিংয়ের ভূমিকায় অভিনয় করবেন শহিদ কাপুর।

কিন্তু এ চরিত্রে অভিনয়ের আগে দুটি শর্ত দিয়েছেন এ অভিনেতা। সম্প্রতি, ভারতীয় একটি গনমাধ্যম জানিয়েছে, গত ২৬ আগস্ট বাবা হয়েছেন শহিদ কাপুর। তাই পদ্মাবতী’র শুটিং তিনি দুই মাস পর শুরু করবেন। ‘হায়দার’ সিনেমা খ্যাত এ অভিনেতার প্রথম শর্ত এটি।

এ অভিনেতার দ্বিতীয় শর্ত, সিনেমায় তার প্রাধান্য অপর অভিনেতা রণবীর সিংয়ের চেয়ে কম হওয়া যাবে না। জানা গেছে, এ জন্য সিনেমায় চুক্তির আগে চিত্রনাট্য কিছু পরিবর্তন করিয়ে নিয়েছেন শহিদ।

সিনেমায় অভিনেতা রণবীর সিংকে দেখা যাবে পদ্মাবতীর প্রেমিকের ভূমিকায়। এতে তার চরিত্রের নাম আলাউদ্দিন খিলজি। এর আগে ‘মাসান’ সিনেমা খ্যাত অভিনেতা ভিকি কৌশলকে পদ্মাবতীর স্বামীর চরিত্রের জন্য নির্বাচন করা হয়েছিল। কিন্তু তার সঙ্গে অভিনয় করতে আপত্তি জানিয়েছিলেন দীপিকা।

তবে পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খানকে তার স্বামীর চরিত্রে অভিনয়ের ব্যাপারে দীপিকা আগ্রহ প্রকাশ করেছিলেন। কিন্তু ফাওয়াদ এ সিনেমায় অভিনয়ের ব্যাপারে আগ্রহী নয়।

এছাড়া চরিত্রটিতে অভিনয়ের জন্য বলিউড কিং শাহরুখ খানও নাকি আগ্রহ প্রকাশ করেছিলেন। আবার নির্মাতারা নাকি চাইছিলেন হৃতিক-দীপিকার নতুন জুটি তৈরি করতে। কিন্তু শেষ পর্যন্ত এ চরিত্রের জন্য শহিদ কাপুরকেই বেছে নেয়া হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: