সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১৬ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লিবিয়ায় বাংলাদেশি নার্সকে ধর্ষণের পর হত্যার ঘটনায় আটক ৮

1472277899প্রবাস ডেস্ক:
ইবনে সিনা পলিক্লিনিকলিবিয়ার বেনগাজিতে নিজ ফ্ল্যাটে এক বাংলাদেশি নার্সকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় আট বাংলাদেশিকে আটক করা হয়েছে। লিবিয়াস্থ বাংলাদেশ দূতাবাস কর্তৃপক্ষের বরাত দিয়ে দেশটির সংবাদমাধ্যম লিবিয়া হেরাল্ড খবরটি নিশ্চিত করেছে। আটককৃতদের মধ্যে একজন লিবিয়ান এবং বাকি সাত জন বাংলাদেশি। তাদেরকে এ হত্যাকাণ্ড এবং নার্সের বাসার মালামাল চুরি হওয়ার ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

উল্লেখ্য, গত বুধবার (২৪ আগস্ট) লিবিয়ার বেনগাজিতে নিজের ফ্ল্যাট থেকে ওই নার্সের মরদেহ উদ্ধার করা হয়। তাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে হত্যার আগে ধর্ষণ করা হয়েছে বলেও অভিযোগ উঠে। শুরুতে ওই নার্সের নাম প্রকাশ না করা হলেও লিবিয়ার বাংলাদেশ দূতাবাসের বরাত দিয়ে তার নাম মিলন পারভীন বলে জানিয়েছে লিবিয়া হেরাল্ড।

সহকর্মীরা জানান, কয়েকদিন ধরে ওই নার্সকে কর্মস্থলে দেখা যায়নি। তার মোবাইলও বন্ধ ছিল। পরে তার সহকর্মীরা খোঁজ নিতে তার ফ্ল্যাটে গেলে ওই নাসের মরদেহ দেখতে পান তারা।মিলন পারভীন লিবিয়ান রেড ক্রিসেন্টের স্বাস্থ্যবিষয়ক প্রতিষ্ঠান ইবনে সিনা পলিক্লিনিকে কাজ করতেন। আল-হাওয়ারি হাসপাতালেও কার্যরত ছিলেন পারভীন।

লিবিয়া হেরাল্ডের প্রতিবেদনে বলা হয়, ৫০ বছর বয়সী পারভীন বাড়িতে পাঠানোর জন্য ৩০ হাজার লিবিয়ান দিনার জমিয়েছিলেন। তাকে হত্যার পর সে টাকাগুলোও খোয়া গেছে। আটককৃত আটজনকে সেই খোয়া যাওয়া টাকা এবং পারভীনের মৃত্যুর ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সূত্র: লিবিয়া হেরাল্ড

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: