সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৭ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে চেয়ারম্যান ও তার স্ত্রী-পুত্রের বিরুদ্ধে আদালতের সমন জারি

unnamedনবীগঞ্জ প্রতিনিধি::
টাকা আত্মসাত ও প্রতারণা মামলায় নবীগঞ্জের বাউসা ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল হাই, তার ২য় স্ত্রী ডেইজি সিদ্দিকা ও তার ১ম স্ত্রীর পুত্র আব্দুল্লাহ আল মামুন শুভ এর বিরুদ্ধে সমন জারি করেছে আদালত। নবীগঞ্জ শহরের আরিফ অফসেট প্রিন্টিং প্রেসের স্বত্বাধিকারী কর্তৃক মামলা দায়েরের প্রেক্ষিতে রবিবার হবিগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নিশাত সুলতানা তাদের বিরুদ্ধে এ সমন জারি করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হাই গত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করে পরাজিত হন। ওই নির্বাচনে প্রচার-প্রচারণার জন্য আব্দুল হাই, তার স্ত্রী ডেইজি সিদ্দিকা ও পুত্র আব্দুল্লাহ আল মামুন শুভ নবীগঞ্জ শহরের আরিফ অফসেট প্রিন্টিং প্রেস থেকে বিভিন্ন সময় বিভিন্ন সাইজের পোষ্টার, লিফলেট ছাপা করান। নির্বাচনী পোষ্টার, লিফলেট বাবদ তাদের কাছে ওই প্রতিষ্ঠানের প্রায় ১ লক্ষ ৩৬ হাজার ৬ শত ২০ টাকা পাওনা ছিলো। নির্বাচন চলাকালীন সময়ে তিনি টাকা দেই দিচ্ছি বলে সময় ক্ষেপন করতে থাকেন বলেও অভিযোগে প্রকাশ।

নির্বাচনের পর পাওনা টাকার জন্য ওই প্রতিষ্ঠানের মালিক বার বার তাকে তাগদা দিলেও সে তাতে কর্ণপাত করেনি। এক পর্যায়ে টাকা না দেওয়ার জন্য সু-চতুর আব্দুল হাই টাকা প্রাপ্তির কথা অস্বীকার করে। এতে বিপাকে পড়েন ওই প্রেসের মালিক। বিষয়টি তিনি নবীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গকে অবগত করেন। তারা বিষয়টি মীমাংশা করার জন্য চেষ্ঠা করলেও আব্দুল হাই তাতে কর্ণপাত করেনি। এক পর্যায়ে বাধ্য হয়ে আরিফ অফসেট প্রিন্টিং প্রেসের মালিক আদালতে তাদের বিরুদ্ধে টাকা আত্মসাতের মামলা দায়ের করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: