সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫১ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

র‌্যাম্পে আবেগপ্রবণ সন্তানসম্ভবা কারিনা

Cq9vlAcWcAA16umবিনোদন ডেস্ক: সন্তানসম্ভবা হওয়ায় বর্তমানে খুব একটা ক্যামেরার সামনে আসেনা না বলিউড তারকা কারিনা কাপুর খান। তবে সম্প্রতি তিনি বেবি বাম্প নিয়েই র‌্যাম্পে অংশ নিয়েছেন। ৩৫ বছর বয়সী এই তারকাকে র‌্যাম্পে খুব স্বাচ্ছন্দ্য ও আর্কষণীয় দেখিয়ে।

অন্তঃসত্ত্বা অবস্থায় ল্যাকমে ফ্যাশন উইকের মঞ্চে র‌্যাম্পে হাঁটলেন কারিনা। র‌্যাম্প হাঁটার সময় আবেগপ্রবণ হয়ে পড়েন কারিনা। কারণ এই প্রথমবার সাইফ আলি খানের বেগম একা নন, তার সঙ্গে একটা ছোট্ট প্রাণও শো এ অংশ নিয়েছেন।

ক্যাটওয়াকের সময় কারিনা বলেন, এই মুহূর্ত আমার কাছে সত্যিই আবেগময়। কারণ প্রথমবার আমরা দু’জন (কারিনা ও সন্তান) একসঙ্গে মঞ্চে র‌্যাম্প করছি।

এছাড়াও এই প্রথমবার সব্যসাচীর সঙ্গে কাজ করলেন বেবো। এর আগে তারকা ডিজাইনারের সঙ্গে কোনও শো বা ছবিতে কাজ করা হয়নি বলে আক্ষেপও ছিল কারিনার। সে আক্ষেপও ঘুচল এই শোয়ে। সবদিক দিয়েই এই শো নিয়ে একটু বেশিই আবেগপ্রবণ হয়ে পড়েন অভিনেত্রী। এরসঙ্গে তিনি জানান, তার শাশুড়িও ডিজাইনার সব্যসাচীর কাজের বড় ভক্ত।

এদিকে অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজ করার জন্যে বলিউডে এরমধ্যেই যথেষ্ট প্রশংসা কুড়িয়েছেন তিনি। কারিনার দাবি, তিনি মৃত্যুর আগের মুহূর্ত পর্যন্ত কাজ করতে চান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: