সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৩৪ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তারিক আনামের তরুণ বয়সের চরিত্রে ছেলে আরিক

full_817251755_1472442761বিনোদন ডেস্ক: আবু হায়াত মাহমুদের পরিচালনায় ‘হিয়ার মাঝে লুকিয়ে ছিলে’ নাটকে তারিক আনাম ও ছেলে আরিক অভিনয় করেছেন একই চরিত্রের দুটি ভিন্ন বয়সে? আর মম অভিনয় করেছেন তরুণ বয়সের সুবর্ণা মুস্তাফার চরিত্রে।

গতকাল রোববার শেষ হয়েছে এই নাটকের শুটিং। রবীন্দ্রনাথের ‘হিয়ার মাঝে লুকিয়ে ছিলে’ গানটি অবলম্বনে নাটকের চিত্রনাট্য করেছেন মাসুম শাহরিয়ার।

এই নাটকে বাবা তারিক আনামের তরুণ বয়সের চরিত্রে অভিনয় করতে পেরে ছেলে আরিক বলেন, কাজটা একদিক থেকে আনন্দের, আরেক দিক থেকে চ্যালেঞ্জিং। কারণ, বাবার অভিনয়ের মান ধরে রেখে তার তরুণ বয়সে অভিনয় করা সত্যি কঠিন। বাবার তরুণ বয়স মানে আশির দশকের ঘটনা।

তারিক আনাম ছেলের অভিনয় নিয়ে বললেন, আরিক ভালো করবে, এটা আমার বিশ্বাস। এতে অভিনয়ের আগে আমরা বাবা-ছেলে কাজটি নিয়ে আলোচনা করেছি। আশা করছি দর্শকরা উপভোগ করবেন।

সুবর্ণা মুস্তাফার তরুণ বয়সী চরিত্রে অভিনয় করার অভিজ্ঞতা জানিয়ে মম বলেন, সুবর্ণা মুস্তাফা আমার আদর্শ। একই নাটকে তার সঙ্গে তারই তরুণ রূপ হয়ে অভিনয় করা আমার জন্য সৌভাগ্যের ব্যাপার। অনেক কাজই তো করি, তবে এই কাজটি নিয়ে আমার আগ্রহ ও উচ্ছ্বাসের মাত্রা একটু বেশি।

পরিচালক জানালেন, তারিক আনাম খান ও সুবর্ণা মুস্তাফা জুটির ফ্ল্যাশব্যাকে তরুণ বয়সী হিসেবে পর্দায় হাজির হবেন আরিক ও মম। নাটকটি প্রচারিত হবে ঈদুল আজহায় গাজী টিভিতে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: