সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ২ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘ফ্ল্যাটে গিয়ে দেখেছি তারা কেউ রান্না করছে, কেউবা শুয়ে আছে’

full_1789257482_1472443638নিউজ ডেস্ক: পাইকপাড়া মহল্লার ৮ নম্বর শাহসুজা রোডের ৪১০/১ বাড়িটিতে আস্তানা গেড়েছিল জঙ্গিরা। গত শনিবার ওই আস্তানা ঘিরে সকালে ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধে জঙ্গিনেতা তামিম চৌধুরীসহ তিনজন নিহত হন।

জঙ্গিদের তথ্য গোপনের অভিযোগে গ্রেফতার হওয়া নারায়ণগঞ্জের দেওয়ান বাড়ির মালিক নুরুদ্দিন দেওয়ান বলেছেন, একমি ওষুধ কোম্পানির বিপণণ প্রতিনিধি পরিচয়ে জঙ্গিরা তার ফ্ল্যাট ভাড়া নেয়।

নুরুদ্দিন দেওয়ান আরও জানান, তিনি আগে জাপানে থাকতেন। সেখান থেকে দেশে ফিরে প্রায় ১৫ বছর আগে তিন-তলা বাড়িটি নির্মাণ করেন। এর দ্বিতীয় তলার পুরোটা নিয়ে তিনি থাকেন। তৃতীয় তলায় উত্তর ও দক্ষিণ দিকে একটি করে মোট দুটি ফ্ল্যাট আছে। এর মধ্যে উত্তর দিকের ফ্ল্যাটটি ভাড়া নেয় জঙ্গিরা।

তিনি বলেন, ‘ভাড়া দেওয়ার পর আমি একাধিকবার ওই বাসায় গেছি। গিয়ে দেখেছি, দেখেছি তারা কেউ রান্না করছে, কেউবা শুয়ে আছে।’

নুরুদ্দিন আরও বলেন, ‘গত দেড় মাসে সন্দেহজনক কিছু আমার চোখে পড়েনি।’ তিনি জানান, নিহত তিনজনের মধ্যে দুজন জুলাই মাসের ৫ তারিখে বাসা ভাড়া নেয়। তবে তামিম ভাড়া নেয়ার সময় আসেননি।

নুরুদ্দিন জানান, কোম্পানির পরিচয়পত্র অনুসারে নিহত দুই জঙ্গির নাম মুরাদ ও রানা। যদিও পুলিশ তাদের নাম প্রাথমিকভাবে মানিক ও ইকবাল বলে জানিয়েছে।

উল্লেখ্য, পাইকপাড়া বড় কবরস্থান এলাকার ওই বাড়িতে শনিবার সকাল পৌনে ৯টার দিকে ‘অপারেশন হিট স্ট্রং ২৭’ পরিচালনা করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ইউনিটের সদস্যরা। অভিযানে গুলশান হামলার মাস্টারমাইন্ড তামিম চৌধুরীসহ তিন জঙ্গি নিহত হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: