সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৬ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টাইগারদের বোলিং কোচের নিয়োগ পাচ্ছেন ডোনাল্ড?

LCriXmro5UtQখেলাধুলা ডেস্ক ::
বিসিবি সূত্রে জানা গেছে, টাইগারদের নতুন বোলিং কোচ হিসেবে নিয়োগ পাচ্ছেন দক্ষিণ আফ্রিকার সাবেক পেসার অ্যালান ডোনাল্ড। তবে বিষয়টি এখনো নিশ্চিত করেনি বিসিবির কোনো দায়িত্বশীল কর্মকর্তা।

ভারতে অনুষ্ঠিত টি টোয়েন্টি বিশ্বকাপের পর বাংলাদেশের বোলিং কোচের দায়িত্ব ছেড়ে দেন জিম্বাবুয়ের সাবেক পেস তারকা হিথ স্ট্রিক। এরপর থেকেই নতুন বোলিং কোচের সন্ধানে ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বেশ কয়েকবার নাম ঘোষণার সময় জানানোর পরও শেষ পর্যন্ত চূড়ান্তভাবে জানা যায়নি কে হতে যাচ্ছেন মাশরাফিদের পরবর্তী বোলিং কোচ।

ডোনাল্ডের সঙ্গে বিসিবির পছন্দের সংক্ষিপ্ত তালিকায় ছিল কোর্টনি ওয়ালশ ও কার্টলি অ্যামব্রোশের নামও। যদিও বাংলাদেশ ক্রিকেট বোর্ড এখনও বিষয়টি চূড়ান্ত করেনি।

রোববার রাতে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন তার গুলশানের বাসায় সাংবাদিকদের নতুন কোচের ব্যাপারে বলেন, ছুটির দিন হওয়ায় বর্তমান কর্মক্ষেত্র থেকে ইস্তফাপত্র দিতে পারেননি সাম্ভাব্য কোচ। সে কারণেই তার নাম ঘোষণা করাএই মুহূর্তে সম্ভব হচ্ছে না।

তবে বিশ্বসেরাদের একজনকেই বাংলাদেশের পরবর্তী বোলিং কোচের দায়িত্ব দেওয়া হবে বলে জানান বিসিবি সভাপতি বলেন, ‘আমি এটুকু বলতে পারি, পেস বোলিং কোচের দায়িত্ব বিশ্বসেরাদের একজনই হবে।’

সাদা বিদ্যুত নামে পরিচিত অ্যালান ডোনাল্ড দক্ষিণ আফ্রিকার হয়ে ৭২ টেস্টে সংগ্রহ করেন ৩৩০ উইকেট। আর ১৬৪ ওয়ানডে ম্যাচে সংগ্রহ করেন ২৭২ উইকেট।

খেলোয়াড় জীবন থেকে অবসর নেওয়ার পর ডোনাল্ড বোলিং কোচ হিসেবে যাত্রা শুরু করেন। ২০০৭ সালে নেন ইংল্যান্ডের বোলিং কোচের দায়িত্ব। এরপর ২০১১ থেকে ২০১৫ সাল পর্যন্ত নিজ দেশে জাতীয় দলের বোলিং কোচ হিসেবেও দায়িত্ব পালন করেন তিনি।

অস্ট্রেলিয়ার বোলারদের মেন্টরও ছিলেন এ ডান-হাতি বোলার। আইপিএলের দল রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে বোলিং কোচের দায়িত্ব পালনের অভিজ্ঞতা আছে তার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: