সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৩ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শেষ সময়ের কপাল পুড়ল হবিগঞ্জের : ফাইনালে নরসিংদী

14102835_1170988876294130_7043073560592904542_oমোস্তাফিজ রোমান ::
তীরে এসে স্বপ্ন ভঙ্গ হলো হবিগঞ্জের। না হলে খেলার অতিরিক্ত সময়ের এসে গোলকিপারের ভুলে গোল খেয়ে হারতে হতো না হবিগঞ্জকে। গতকাল সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত কমিশনার কাপের দ্বিতীয় সেমিফাইনালে হবিগঞ্জকে ১-০ গোলে হারিয়ে ফাইনালে পৌঁছেছে টুর্নামেন্টে সবচেয়ে বেশি বিদেশি খেলোয়াড়দের খেলানো দল নরসিংদী।

খেলার প্রথমার্ধ গোলশূন্য ভাবেই ড্র হয়। খেলার শুরু থেকেই দু’দল নিষ্প্রাণ ফুটবল খেলে যায়। এরপর ও কিছু আক্রমণ রচনা করলেও ফলপ্রসূ কোনো আক্রমণ রচনা করতে পারছিল না নরসিংদী। খেলার ২৬ মিনিটের মাথায় হবিগঞ্জের চালস এর দূরপাল্লার শট লক্ষ্যভ্রষ্ট হয়। ২৭ মিনিটের মাথায় নরসিংদীর মোবারক ডানপ্রান্ত দিয়ে বিপজ্জনকভাবেই ডি বক্সের ভেতর ঢুকে পড়লে সতীর্থ কোনো খেলোয়াড় না থাকায় তিনি নিজেই শট নিয়ে সামান্যের জন্য গোল আদায় করে নিতে পারেননি। ৩৭ মিনিটের মাথায় আবারো মোবারক ডানপ্রান্ত দিয়ে আক্রমণে যান কিন্তু গোলবারের সামনে এলেক্স যে হেড নেন তা গোলপোস্টে আঘাত হানতে না পারায় এগিয়ে যাওয়ার সুযোগ আবার ও নষ্ট হয় নরসিংদীর। ৪২ মিনিটের মাথায় নরসিংদীর ডিসিসে একবার একক প্রচেষ্টা চালান কিন্তু গোলপোস্টের সামনে গিয়ে তার আক্রমণ নস্যাৎ হয়ে যায়।

14114992_1170989066294111_7212690616991598709_oদ্বিতীয়ার্ধের শুরুতে ৪৭ মিনিটের মাথায় সোহেলের দূরপাল্লার শর্টটিও অল্পের জন্য জালের ঠিকানা খুঁজে পায়নি। ৫৮ মিনিটের মাথায় একটি সূবর্ণ সুযোগ মিস করে নরসিংদী এলেক্সের বাড়িয়ে দেয়া শট জালে গড়াতে পারেননি ডিসিসে। ৬০ মিনিটের মাথায় কাউন্টার অ্যাটাক থেকে চমৎকার সুযোগ আসে হবিগঞ্জের সামনেও। সুহেলের তৈরি করা সুযোগ চালস কাজে লাগাতে পারেননি। ফলে ফলাফল আসছিল না। এ ম্যাচে কপাল পোড়া বলতে হবে ডিসিসেকে। ৬৭ মিনিট, ৭২ মিনিট, ৭৭ মিনিট এ তার নেওয়া তিনটি শট থেকে গোল হওয়া অসম্ভব ছিল না। গোলরক্ষকও দুইবার দৃঢ়তার সাথে রুখে দেন তার আক্রমণ।

তবে ক্ষণে ক্ষণে সুযোগ তৈরি করে নিয়ে ব্যর্থ হওয়া নরসিংদী শেষপর্যন্ত অতিরিক্ত সময়ে নিউনেলের কর্নার থেকে বাকা গোল করে দিলে হবিগঞ্জের সামনে আর গোল ফিরিয়ে দেওয়ার সুযোগ থাকেনি। একেবারে শেষ সময়ে তবুও একটা সুযোগ তৈরি করে দেন নিউনেল। তার তৈরি করে দেওয়া সুযোগ কাজে লাগাতে চালস ব্যর্থ হলে খেলায় হার নিয়ে মাঠ ছাড়তে হয় হবিগঞ্জকে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: