সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খালেদা জিয়া এদেশে প্রতিহিংসার রাজনীতি শুরু করেছে : এরশাদ

ers_117105-1নিউজ ডেস্ক : বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এদেশে প্রতিহিংসার রাজনীতি শুরু করেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।
রোববার দুপুরে রাজধানীর কাকরাইল ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে (আইডিইবি) মিলনায়তনে জাতীয় পার্টির যৌথ সভায় এ কথা বলেন তিনি।

এরশাদ বলেন, তোমাদের উপস্থিতি দেখে আমি শক্তি ফিরে পেয়েছি। জাতীয় পার্টি এখনক্ষমতায় যাওয়ার জন্য প্রস্তুত, আমাদের ওপর দিয়ে অনেক ঝড় বয়ে গেছে। এতে জাতীয় পার্টি অনেকেই ছেড়েছে, আবার কেউ কেউ ছাড়েনি। আমি বেঁচে আছি তোমাদের জন্য। তোমরা যদি আমাকে আবার ক্ষমতায় আনতে পারো, তাহলে আমি আরও একশ’ বছর বেঁচে থাকবো।
সাবেক রাষ্ট্রপতি বলেন, জাতীয় পার্টি আছে, জাতীয় পার্টি থাকবে। বেগম খালেদা জিয়া আমার বিরুদ্ধে ৪২টি মামলা দিয়েছে। ৬ বছর আমি জেলে ছিলাম। আমাদের দুঃখ গোচে গেছে। তিনি এদেশে প্রতিহিংসার রাজনীতি শুরু করেছেন। কিন্তু এখন সেই সংশয় দূর হয়ে গেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।
এরশাদ বলেন, আগামী নির্বাচনে তিনশ আসনে প্রার্থী দেবো। আমি তোমাদের নির্দেশ দিচ্ছি, এখনই এলাকায় গিয়ে নির্বাচনের জন্য প্রস্তুত হও। আমরা কারও সঙ্গে হাত মেলাতে যাবো না। কেউ হাত মেলাতে এলে হাত মেলাবো কি-না, আমরা নির্ধারণ করবো। তবে দুর্বলের সঙ্গে কেউ ঐক্য করতে আসেন না। শক্তি থাকলে সবাই তোমাদের ভালোবাসবেন, সম্মান করবেন। এজন্য শক্তি সঞ্চার করতে হবে।

তিনি বলেন, জাতীয় পার্টি আবার ক্ষমতায় আসতে পারলে দেশে কোনো জঙ্গিবাদ থাকবে না। বেকারমুক্ত আধুনিক বাংলাদেশ হবে। তামাদের জাতীয় পার্টিকে শক্তিশালী করবা কি-না হাত উঠাও, তখন নেতা-কর্মীরা হাত উটিয়ে তাকে সমর্থন জানিয়েছেন।
জাপার চেয়ারম্যান বলেন, জাতীয় পার্টি যতো উন্নয়ন করেছে, আর কোনো দল এতো উন্নয়ন করেনি। এসব কথা মানুষকে মনে করিয়ে দিতে হবে। তারা ভুলে যায়নি, সেসব কথা।

কথা বলতে বলতে কিছুটা আবেগ আপ্লুত হয়ে পড়েন এরশাদ। তিনি বলেন, তোমাদের কথা দলের কথা ভেবে আমি সন্তানকে একা ফেলে বাইরে চলে যাই। ছেলেটি একা থাকে বাসায়। মা নেই। এরিখের কথা বলছি। ওর কথা ভেবে কষ্ট লাগে। তোমরা আমার সন্তান। জাতীয় পার্টি আমার সন্তান। তোমাদের মাঝে বেঁচে থাকতে চাই।

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের সভাপতিত্বে যৌথ সভায় আরও বক্তব্য দেন- সিনিয়র কো-চেয়ারম্যান বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ এমপি, জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য শ্রম প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু, যুব সংহতির সভাপতি অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া ও মাহ জাবিন মোর্শেদ এমপি প্রমুখ। এছাড়াও সারা দেশের বিভিন্ন জেলা, উপজেলা, মহানগর ও পৌর কমিটির নেতারা ‍অংশ নেন।-আমাদের সময.কম

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: