সর্বশেষ আপডেট : ৫৭ মিনিট ২৩ সেকেন্ড আগে
সোমবার, ২১ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

২০ বছর পরেও মাকে প্রতিদিন মিস করি: প্রিন্স উইলিয়াম

1472383103আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাজ্যের রাজপুত্র প্রিন্স উইলিয়াম বলেছেন, ২০ বছর পরেও মা প্রিন্সেস ডায়ানাকে এখনো মিস করেন তিনি। ১৯৯৭ সালের ৩১ আগস্ট প্যারিসে একটি সড়ক দুর্ঘটনায় ডায়ানা মারা যান।

যুক্তরাজ্যের বেডফোর্ডশায়ারে একটি সেবাকেন্দ্রে মা হারানো ১৪ বছরের এক শিশুকে সান্ত্বনা দিতে গিয়ে প্রিন্স উইলিয়াম নিজের মার কথা স্মরণ করেন। ৩৪ বছর বয়সী ব্রিটিশ রাজপুরুষ শিশুটিকে বলেন, আমি জানি তোমার কেম লাগে। ২০ বছর পরেও আমি আমার মাকে প্রতিদিন মিস করি। গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে তোমরা পারিবারিকভাবে এটা নিয়ে কথা বলবে। তোমার দুঃখিত হওয়াটাই স্বাভাবিক, মাকে মিস করাটাই স্বাভাবিক।

1472383103_0লেডি ডায়ানা ফ্রান্সেস স্পেন্সার (বিবাহ পরবর্তী নাম ডায়ানা ফ্রান্সেস মাউন্টব্যাটেন-উইন্ডসর) যুবরাজ চার্লসের প্রথম স্ত্রী এবং ১৯৮১ হতে ১৯৯৭ পর্যন্ত যুক্তরাজ্যের যুবরাজ্ঞী ছিলেন। তাঁর পুত্র উইলিয়াম ও হ্যারি, ব্রিটিশ মসনদের উত্তরাধিকারীদের তালিকায় যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয়। চার্লসের সাথে বাগদানের পর থেকে ১৯৯৭ খ্রিস্টাব্দে মৃত্যুর আগ পর্যন্ত ডায়ানাকে বলা হত পৃথিবীর সবচেয়ে বিখ্যাত মহিলা।

ফ্যাশন, সৌন্দর্য, এইডস রোগ বিষয়ে সচেতনতা সৃষ্টিতে তাঁর অবদান, এবং ভূমি মাইনের বিরুদ্ধে তাঁর আন্দোলন তাঁকে বিখ্যাত করেছে। জীবদ্দশায় ডায়ানাকে বলা হত বিশ্বের সর্বাধিক আলোকচিত্রিত নারী। ১৯৯৭ সালের ৩১ আগস্ট, ফ্রান্সের প্যারিস শহরে ডায়ানা ও তাঁর তখনকার প্রেমিক দোদি ফায়েদ এক সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন। হিন্দুস্তান টাইমস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: