সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট রোটারী ক্লাব অব সেন্ট্রালের ৩৭তম অভিষেক সম্পন্ন

unnamed (3)জাতি সংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, জঙ্গিবাদ ও সন্ত্রাসের কারণে মানুষের জীবন আজ অতিষ্ট। রোটারিয়ানরা মানুষের সেবায় কাজ করেছে যাচ্ছেন। তিনি বর্তমান বিশ্বের প্রেক্ষাপটে রোটারিয়ানদের শান্তির সংস্কৃতি তৈরির মাধ্যমে সুন্দর ও শান্তিময় বিশ্ব গড়ে তুলতে এগিয়ে আসার আহ্বান জানান। রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রালের ৩৭তম অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

গতকাল শনিবার নগরীর একটি কমিউনিটি সেন্টারে দুটি পর্বে অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে প্রথম পর্বে সভাপতিত্ব করেন রোটারীয়ান আব্দুল মুকিত ও দ্বিতীয় পর্বে সভাপতিত্ব করেন ক্লাব সভাপতি রোটারীয়ান ড. শহিদুল ইসলাম এডভোকেট। অনুষ্ঠানে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন অভিষেক কমিটির চেয়ারম্যান রোটারীয়ান পিপি তৈয়বুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ড্রিস্টিক গর্ভণর শহিদ আহমদ চৌধুরী পিএইচএফ,পিডিজি এম,এ,আউয়াল, ড্রিস্টিক গর্ভণর ইলেক্ট প্রফেসর তৈয়ব চৌধুরী, এ্যাসিসটেন্ট গর্ভণর রোটারীয়ান আব্দুস সাত্তার।

রোটারীয়ান পিপি আব্দুল আলী’র কোরআন তেলাওয়াত এর মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে রোটারীয়ান ইনভোকেশন পাঠ করেন রোটারীয়ান পি পি আবুল বসর। অতিথিদের ফুল দিয়ে বরণ করেন রোটারীয়ান পিপি আফসর উদ্দিন পিএইচএফএমডি, রোটারীয়ান পিপি এমদাদ হোসেন, রোটারীয়ান সাব্বির আহমদ, রোটারীয়ান এম এ রহিম, রোটারীয়ান বিকাশ কান্তি দাশ, রোটারীয়ান আল আমিন, রোটারীয়ান মনসুর আহমদ, রোটারীয়ান সামছু উদ্দিন পিএইচএফ,অসিম ধর্মজিৎ সিংহ। অতিথিদের হাতে ক্রেস্ট ও উপহার তুলেদেন রোটারীয়ান পিপি এম মুহিবুর রহমান, রোটারীয়ান আব্দুল খালিক, রোটারীয়ান সৈয়দ সুজাত আলী,রোটারীয়ান আফসার আহমদ পিএইচএফ প্রমুখ। রোটারীয়ান আলী হোসেন সম্পাদিত সুভেনিরের মোড়ক উন্মচন করেন প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ। বিগত রোটারী বর্ষরের কার্যক্রম পাঠ করেন আউট গোয়িং সেক্রেটারী রোটারীয়ান রুহুল আলম। অনুষ্ঠানের প্রধান অতিথির জীবন বিত্তান্ত পাঠ করেন রোটারীয়ান হুমায়ুন ইসলাম কামাল। অতিথিদের পরিচয়করীয়েদেন রোটারীয়ান নজরুল ইসলাম। সেক্রেটারী এনাউন্সমেন্ট প্রদান করেন ক্লাব সেক্রেটারী রোটারীয়ান নেহাল মোহাম্মদ হাসনাইন। সার্জেন্ট অব আমর্স এর ঘোষনা প্রদান করেন রোটারীয়ান আহাদ রশিদ চৌধুরী। রেফ্রেল ড্র অনুষ্ঠান পরিচালনা করেন রোটারীয়ান পি পি সৈয়দ সুজাত আলী। অনুষ্ঠানের শেষে ধন্যবাদ বক্তব্য রাখেন রোটারীয়ান পি পি সিদ্দিকুর রহমান পিএইচএফ।

বিশেষ অতিথির বক্তব্যে ড্রিস্টিক গর্ভণর শহিদ আহমদ চৌধুরী বলেন রোটারী ক্লাব গুলো মানবতার কল্যাণে জন্ম লগন থেকে কাজ করে যাচ্ছে। এক্ষেত্রে সিলেট সেন্ট্রাল রোটারী ক্লাব সিলেটের বিভিন্ন ক্ষেত্রে উল্লেখ্য যোগ্য ভূমিকা পালন করেছে। রোটারীয়ানরা তাদের ক্রমের মাধ্যমে দেশে বিদেশে যে সুনাম অর্জন করছে তা অক্ষুন রাখতে রোটারীয়ানদের সর্বাত্বক কাজ করার আহবান জানান।

প্রধান অতিথির বক্তব্যে ড. এ কে মুমেন আরো বলেন, সংঘাত ও যুদ্ধ বিগ্রহের সৃষ্টি হয় মানুষের প্রতি শ্রদ্ধাবোধ ও ভালোবাসা না থাকায়। কিন্তু রোটারিয়ানরা সবকিছু উর্ধ্বে থেকে মানুষের সেবায় কাজ করছেন। রোটারিয়ানরা পোলিও নিরসনে সারা বিশ্বময় যে কাজ করছেন সে জন্য আপনারা সবাই আমাদের গর্বের ধন। তিনি অতীত ঐতিহ্যের ধারক হিসেবে সিলেট থেকে শান্তিময়, দারিদ্রমুক্ত বিশ্ব গড়ে তুলতে সেন্টাল রোটারিয়া ক্লাব’র রোটারিয়ানদের এগিয়ে আসার আহ্বান জানান।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: