সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভারতীয় মেয়েদের সাফল্য আমাদের গর্বিত করেছে: মোদি

Man-ki-bat-550x338আন্তর্জাতিক ডেস্ক : রিও অলিম্পিকে ভারতীয় মেয়েদের সাফল্যকে আবারও স্মরণ করেছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রীর মাসিক রেডিও অনুষ্ঠান ‘মান কি বাতে’ তিনি এই স্মরণ করেন। এর আগেও রিও অলিম্পিকে ভারতীয় মেয়েদের সাফল্য আমাদের গর্বিত করেছে বলে মন্তব্য করেছেন। ভারতের মেয়েরা বুঝিয়ে দিয়েছেন কোন অংশে পুরুষের চেয়ে কম নয় বলেও মন্তব্য করেন মোদি।

প্রধানমন্ত্রীর মান কি বাত অনুষ্ঠানের অনেকটা অংশ জুড়েই খেলাধূলা নিয়ে কথা বলেন নরেন্দ্র মোদি। উঠে আসে ধ্যানচাঁদের কথাও। আগামীকাল রোববার হকি কিংবদন্তী ধ্যানচাঁদের জন্মদিন। এইদিনটি ভারতের ‘জাতীয় ক্রীড়া দিবস’ হিসেবে পালিত হয়। জাতীয় দিবস উপলক্ষে তার কথাও উল্লেখ করতে ভোলেননি মোদি।
মান কি বাতে তিনি বলেন, মানুষের খেলা নিয়ে আগ্রহ বাড়ছে। যা ইতিবাচক ইঙ্গিত। আমাদের মেয়েরা কোনও অংশে কম নয়। রিও অলিম্পিকে তারা তা প্রমাণ করেছে। জেনে আনন্দিত হচ্ছি, দেশবাসী পড়াশোনা ছাড়াও অন্য বিষয়ের উপর জোর দিতে চাইছে।
মান কি বাতে দেশের ক্রীড়াক্ষেত্রে উন্নয়নের আশ্বাস দিয়েছেন মোদি। পাশাপাশি খেলাধূলার উন্নয়নের জন্য টাস্ক ফোর্স গঠনের কথাও জানান তিনি।
এনডিটিভি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: