সর্বশেষ আপডেট : ২৮ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এক সিনেমায় ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত ১০ শিল্পী

1472370403বিনোদন ডেস্ক: সুজিত সরকারের প্রযোজনায় আগামী সিনেমা ‘পিঙ্ক’ নিয়েও ইতোমধ্যেই বেশ হইচই শুরু হয়েছে। এই সিনেমায় অমিতাভ বচ্চন ছাড়াও রয়েছেন তাপসী পান্নু, কীর্তি কুলহারি, আন্দ্রিয়া তারিয়াং-এর মতো অভিনেতা-অভিনেত্রীরা। আর সিনেমাটির পরিচালক কলকাতার অনিরুদ্ধ রায়চৌধুরী।

তবে এসব চমক নয়। সিনেমার গল্প কেমন হবে, চিত্রনাট্য কেমন হবে, এসব নিয়ে মানুষের মনে আগ্রহ অবশ্যই রয়েছে। তা মিটবে সিনেমাটি হলে গিয়ে দেখার পরই। তবে চমক সামনে এসেছে তার আগেই। আর তা হলো এই সিনেমায় একসঙ্গে মোট ১০ জন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা-কলাকুশলী কাজ করছেন, যা বলিউডের ইতিহাসে বিরল ঘটনা।

এই সিনেমায় অভিনয়ে রয়েছেন অমিতাভ বচ্চন। তিনি মোট ৪টি জাতীয় পুরষ্কার পেয়েছেন (অগ্নিপথ, ব্ল্যাক, পা, পিকুর জন্য)। এছাড়া প্রযোজক সুজিত সরকার এই পুরস্কার পান ‘ভিকি ডোন’র সিনেমার জন্য। প্রযোজক রনি লাহিড়িও এই সিনেমার জন্যই জাতীয় পুরস্কার পেয়েছেন। এদের সঙ্গে রয়েছেন পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী। তিনি মোট ২টি জাতীয় পুরস্কার পেয়েছেন।

এছাড়াও এই সিনেমায় রয়েছেন সঙ্গীত পরিচালক শান্তনু মৈত্র, চিত্রগ্রাহক অভীক মুখোপাধ্যায়, সাউন্ড ডিজাইনার বিশ্বদীপ চট্টোপাধ্যায়, সাউন্ড মিক্সার নিহার রঞ্জন সামাল, রি-রেকর্ডিং মিক্সার সিনয় জোসেফ ও সাউন্ড ডিজাইনার দীপঙ্কর জোজো চাকি। এরা সকলেই কেউ একটা, কেউ দুটো, আবার কেউ কেউ তিনটে পর্যন্ত জাতীয় পুরস্কার পেয়েছেন।

এতজন গুণী মানুষ একসঙ্গে একই সিনেমায় কাজ করছেন বলে প্রযোজক সুজিত সরকার সকলকে ধন্যবাদ জানিয়েছেন। এতজনকে একসঙ্গে করে কাজ করাতে পারায় তিনি ভাগ্যবান মনে করছেন নিজেকে।

পিঙ্ক সিনেমাটিতে তাপসী পান্নু ও তার বন্ধুরা একদল দুর্বৃত্তের হাতে লাঞ্ছিত হন। একটি মামলায় তাদের আদালতের চক্করে পড়তে হয়। সেখানে দেখা হয় অমিতাভ বচ্চনের সঙ্গে। তারপর নতুন মোড় নেয় সিনেমা। সিনেমাটি মুক্তি পাবে আগামী ১৬ সেপ্টেম্বর।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: