সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫৮ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহন ও সুধী সমাবেশ

unnamed (5)মতিউর রহমান মুন্না :: নবীগঞ্জ – বাহুবল এলাকার সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু বলেছেন, এলাকার সার্বিক উন্নয়নে জনগণের সহযোগিতার বিকল্প নাই।

এছাড়া উন্নয়ন করতে হলে পবিত্র সংসদে কথা বলতে হয়, কথা বললে উন্নয়নসহ সকল সমস্যার সমাধান সম্ভব। বিগত ৩ বছর এলাকার নির্বাচিত এমপি যিনি ছিলেন, তিনি সংসদে না যাওয়ায় নবীগঞ্জ-বাহুবলবাসী অনেক উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে। তিনি গতকাল শনিবার দুপুরে স্থানীয় ভবের বাজারে নবীগঞ্জ সদর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান ও সদস্য, সদস্যাদের দায়িত্ব গ্রহন পরবর্তী সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতাকালে উপরোক্ত কথা গুলো বলেন।

তিনি আরও বলেন, দীর্ঘ আড়াই বছরে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে নবীগঞ্জ- বাহুবলে রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট, স্কুল ও কলেজসহ ব্যাপক উন্নয়ন হয়েছে। ৫২টি গ্রামে বিদ্যুতায়ন করা হয়েছে। নবীগঞ্জ ডিগ্রী কলেজ, জেকে হাই স্কুল ও বাহুবলের আলীফ সুবান কলেজ সরকারী করণ করা হয়েছে। অচীরেই বাহুবল দ্বীননাথ উচ্চ বিদ্যালয় সরকারী করণের ঘোষনা আসবে আশা করি। এমপি বাবু বলেন, নবীগঞ্জ সদর ইউনিয়ন আর অবহেলিত থাকবে না।

বিভিন্ন রাস্তাঘাট, ব্রীজ কালভার্টের পাশাপাশি ১ বছরের মধ্যে ইউনিয়ন পরিষদের কমপ্লেক্স ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনসহ কাজ শুরু করার চেষ্টা করবো। নব নির্বাচিত চেয়ারম্যান জাবেদুল আলম চৌধুরী সাজু’র সভাপতিত্বে ও ইউপি সচিব আইনুল হকের পরিচালনায় অনুষ্টিত সুধী সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, প্রাক্তন চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধোর অন্যতম সংগঠক আব্দুর রউফ, সাবেক মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, বিদায়ী চেয়ারম্যান আব্দুল মুক্তাদির চৌধুরী, পৌরসভার প্যানেল মেয়র ও আওয়ামীলীগ নেতা এটিএম সালাম, বীর মুক্তিযোদ্ধা বিজয় ভুষন রায়, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওহি দেওয়ান চৌধুরী, প্রবাসী আওয়ামীলীগ নেতা জুয়েল মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক ইকবাল আহমদ বেলাল, ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুুরুজ্জামান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু ছালেহ জীবন। অন্যানের বক্তব্য রাখেন নব নির্বাচিত মেম্বার আবুল কাশেম, যুবলীগ নেতা নুরুজ্জামান, বিশিষ্ট সমাজ সেবক ইজাজ মিয়া, আওয়ামীলীগ নেতা সেকুল আহমদ, ফারুক হোসাইন প্রমূখ।

সমাবেশ শুরুর পুর্বে বিদায়ী চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মুক্তাদির চৌধুরী ইউনিয়ন দায়িত্ব আনুষ্টানিকভাবে হস্তান্তর করেন। পরে অনুষ্টানের অতিথিবৃন্দ নব নির্বাচিত চেয়ারম্যান ও সদস্য- সদস্যাদের ফুল দিয়ে বরণ করেন নেন। বিশেষ অতিথির বক্তৃতায় উপজেলা পরিষদেও চেয়ারম্যান বলেন, নবীগঞ্জের প্রাণকেন্দ্র হলো সদর ইউনিয়ন পরিষদ। অনেক গুণীজনের স্মৃতি বিজরীত উক্ত ইউনিয়ন পরিষদ অবহেলিত থাকতে পারে না। তিনি উক্ত ইউনিয়নের উন্নয়নে সর্বাত্মক সহযোগিতার প্রতিশ্রুতি দেন।

অনুষ্টানের শুরুতেই ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবার পরিজনের শাহাদৎ বরণ এবং উক্ত ইউপির সকল প্রয়াত চেয়ারম্যান ও গুণীজনের সম্মানে দাড়িয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: