সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ২৯ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আন্তর্জাতিক গণমাধ্যমে জঙ্গিনেতা তামিম নিহতের খবর

full_1803213173_1472358966 (1)নিউজ ডেস্ক: গুলশানের হলি আর্টজান রেস্তোরাঁয় জঙ্গি হামলার মূল পরিকল্পনাকারী হিসেবে চিহ্নিত তামিম চৌধুরী নিহত হওয়ার খবর বিশ্বের বিভিন্ন গণমাধ্যমে ফলাও করে প্রকাশ করা হয়েছে। শনিবার সকালে পুলিশের অভিযানে নারায়ণগঞ্জের একটি বাড়িতে নিহত হয় জঙ্গি তামিম ও তার তিন সহযোগী।

সিএনএন, বিবিসি, দ্য হিন্দুস্তান টাইমস, আলজাজিরা, দ্য নিউইয়র্ক টাইমস, গালফ নিউজ, দ্য গার্ডিয়ান, ডয়েচে ভেলে, আনন্দবাজার, টাইমস অব ইন্ডিয়ার মতো প্রভাবশালী গণমাধ্যমে এ খবর গুরুত্ব সহকারে প্রকাশ করা হয়েছে। এপি, রয়টার্স, সিনহুয়া ও এএফপির মতো আন্তর্জাতিক নিউজ এজেন্সিগুলোও জঙ্গিনেতা তামিম নিহত হওয়ার খবর প্রকাশ করেছে।

‘বাংলাদেশ ক্যাফে অ্যাটাক প্লানার কিলড’ শীর্ষক শিরোনামে বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে, গুলশান হামলা বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে জঘন্য হামলা। বাংলাদেশের পুলিশ বলছে, এ হামলার পরিকল্পনা করেছিলেন তামিম চৌধুরী এবং নারায়ণগঞ্জে এক অভিযানে তিনিসহ তিনজন নিহত হয়েছেন।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, গুলশান হামলার প্রধান সন্দেহভাজন পরিকল্পনাকারী তামিমসহ তিনজন পুলিশের অভিযানে ঢাকার কাছেই একটি বাড়িতে নিহত হয়েছে।

পশ্চিমবঙ্গের আনন্দবাজার পত্রিকা শিরোনাম করেছে, ‘বাংলাদেশে গুলিতে খতম গুলশান হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ডসহ ৩ জঙ্গি’। ‘জীবিত ধরা গেল না তামিমকে, আক্ষেপ রয়ে গেল বাংলাদেশ পুলিশের’ শিরোনামে আরেকটি প্রতিবেদন প্রকাশ করেছে পত্রিকাটি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: