সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নাটকটির ৮২ ভাগ ঘটনা সত্যি

marjuk-inner-120160827201157বিনোদন ডেস্ক ::
পুরান ঢাকার ছেলে রুমি আর একই এলাকার মেয়ে শিউলি। শিউলি বাবার একমাত্র সন্তান। দেখতে খুবই সুন্দরী। দু’জনের মধ্যে গভীর প্রেম। কিন্তু রুমির একটা সমস্যা, সে ১৫ দিন সবার সঙ্গে ভালো ব্যবহার করে, বাকি ১৫ দিন নিজের মতো থাকে। কারও সাথে তেমন মেশে না, কথাও বলে না।

রুমি নিজের মতো থাকলে শিউলির সঙ্গে যোগাযোগ রাখে না। ঠিক হয়ে আবার শিউলিকে হাজারবার ‘সরি’ বলে। এরই মধ্যে শিউলির বাবা-মা ইতালি ফেরত একটি ছেলের সঙ্গে শিউলির বিয়ে ঠিক করে। সব জেনে শিউলিকে বাসা থেকে বের হয়ে আসতে বলে রুমি এবং পালিয়ে বিয়ে করার সিদ্ধান্ত নেয় তারা।

বিয়ের আয়োজন রেখে বাসা থেকে বের হয়ে রুমি যেখানে যেতে বলে সেখানে গিয়ে তাকে বারবার ফোন করে শিউলি। কিন্তু রুমি ফোন ধরে না। শিউলি কিছু বুঝতে না পেরে রুমির সব বন্ধুকে ফোন দেয়।

এটি ‘গল্পের পেছনের গল্প’ নাটকের। এটি লিখেছেন ও পরিচালনা করেছেন এহসান এলাহি বাপ্পী। তিনি বললেন, ‘এ নাটকের ৮২ ভাগ ঘটনা সত্যি। বাকি ১৮ ভাগ আমার কল্পনা। আমি থাকি পুরান ঢাকার লক্ষ্মীবাজারের সিংতোলা এলাকায়। রুমি নামের ছেলেটা এখানেই থাকে। তার গল্পটাই তুলে ধরেছি নাটকটিতে।’

নাটকটিতে রুমির ভূমিকায় অভিনয় করেছেন মারজুক রাসেল। শিউলি চরিত্রে আছেন মৌসুমী হামিদ। এ ছাড়া শিউলির বোনের ভূমিকায় তাসনুভা তিশা আর রুমির বন্ধু সোহেল চরিত্রে দেখা যাবে পাভেল ইসলামকে। বৈশাখী টিভিতে আসছে ঈদের পঞ্চম দিন সন্ধ্যা সাড়ে ৭টায় প্রচার হবে ‘গল্পের পেছনের গল্প’।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: