সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ক্ষুদে সাংবাদিক জাইমের মুখোমুখি সেলিব্রেটি নায়ক অ্যানিল কাপুর

1471945298_jaimযুক্তরাজ্য প্রতিনিধি: বিলেতের বাংলা মিডিয়ার ক্ষুদে এক সাংবাদিক- নাম তার জাইম রাকিব। এখনো স্কুলের গন্ডি পেরোয়নি। বাবার হাত ধরে স্কুলে আসা যাওয়া করে। এরই মধ্যে মা লাবনী আর বাবা রাকিবের উৎসাহ উদ্দীপনায় অনলাইন জিবি নিউজের লগো মাইক্রোফোনে লাগিয়ে নেমে পরে সাংবাদিকতায়। এরই মধ্যে জাইম ব্রিটিশ পার্লামেন্টের লেবার দলীয় সম্মানিত সদস্যদের মুখোমুখী দাড়িয়েছে মাইক্রোফোন হাতে নিয়ে, দাড়িয়েছে বলিউডের বিখ্যাত সেলেব্রেটি নায়ক শাহরুখ খানের সামনেও।
এই সেদিন বলিউডের আরো এক বিখ্যাত সেলেব্রেটি নায়ক অ্যানিল কাপুরের মুখোমুখী জাইম- জিবিনিউজের পক্ষ থেকে সাক্ষাতকার চেয়ে বসে অলিন কাপুরের। সেলেব্রেটি নায়ক অনিল কাপুর ছোট্র জাইমের মুখে কেতাদুরস্ত ইংরেজি শুনে দাঁড়িয়ে যান হুট করে, মাথা নীচু করে অনিল কাপুর জাইমকে বলেন হ্যালো জার্নালিস্ট এঞ্জেল। অনিল যেন সারপ্রাইজ হয়ে যান। কর্মজীবনে মুখোমুখী হয়েছেন অনেক ঝানু সাংবাদিকদের। কিন্তু এ যে দেখছি- এঞ্জেল দাঁড়ানো- দীর্ঘ লম্বাদেহী নায়ককে মাথা নীচু করে সাক্ষাতকার দিতে হচ্ছে। সেই মজার স্মৃতির কথা তিনি ভক্ত দর্শকদেরও জানাতে ভুলেননি। নিজের ইনস্ট্যাগ্র্যাম ও টুইট একাউন্টে ছবি পোস্ট দিয়ে লিখেছেন Clearly age has nothing to do with smartness. This li’l guy has blown me away with his facts & insightful questions about #24IndiaS2! Best (and youngest!) interviewer ever!
ক্ষুদে জাইমের সাহসের প্রশংসা যেমন করি, তেমনি প্রার্থনা করি জাইম তুমি বড় হও, মানুষ হও, লেখা পড়া করে অনেক বড় মানুষ হও- যেখান থেকে এক টুকাতেই তুমি চিনিয়ে দিতে পারো বাংলাদেশকে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: