সর্বশেষ আপডেট : ৫৫ মিনিট ৩১ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বৃটেনের কমিউনিটি লিডার ডক্টর ওয়ালি তসর উদ্দিনের সম্মানে ওয়েলসের কাডিফে ডিনারপার্টি অনুষ্টিত

uknews02কাডিফ থেকে আহমেদ জাকু : ইউরোপীয়ান বাংলাদেশী ফেডারেশন অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট ও  সিলেট উইমেনস মেডিকেল কলেজ হসপিটাল পরিচালনা বোড’এর চেয়ারম্যান  বৃটেনের কমিউনিটি লিডার ও বিশিষ্ট শিল্পপতি ডক্টর  ওয়ালি তসর উদ্দিন এম বি ই. এক সংকিপ্ত সফরে গতকাল স্কটল্যান্ড থেকে  ওয়েলসের রাজধানী কাডিফ শহরে আসলে ওয়েলস বাংলাদেশ চেম্বার অফ কমার্স এর উদ্দোগে কাডিফ বে রেস্টুরেন্টে উনার  সম্মানে এক ডিনারপার্টি . মতবিনিময় সভা ও সংবধ’না অনুষ্টানের আয়োজন করা হয়।
ওয়েলস বাংলাদেশ চেম্বার অফ কমার্স এর চেয়ারপার্সন কমিউনিটি লিডার  শাহ্‌ দিলাবর এ হোসাইনের সভাপতিত্বে এবং চেম্বার এর ট্রেইড ডিরেক্টর ও  সমাজ সেবক আবদুল আলীম মাইক এর পরিচালনায়  অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারী সাংবাদিক মকিস মনসুর আহমদ. । চেম্বার এর ডেপুটি জেনারেল সেক্রেটারী ইমতিয়াজ হোসাইন জাকির.  ফাইনান্স ডিরেক্টর আবু তাহের খাঁন রিপন.।   আই টি ডিরেক্টর ইয়াহিয়া হাসান. ।  গ্রেটার সিলেট কাউন্সিল ওয়েলস রিজিওনাল সেক্রেটারী ও চেম্বারের ডিরেক্টর শাহ্‌ শাফি কাদির.। ডিরেক্টর মুক্তার আহমদ.  ডিরেক্টর জাকির আজাদ. । ডিরেক্টর আলহাজ্ব আলী.।  আহমেদ জাকু.। ও ফাইজুর রহমান.প্রমুখ.। বৃটেনের কমিউনিটি লিডার ও বিশিষ্ট শিল্পপতি ডক্টর  ওয়ালি তসর উদ্দিন এম বি ই. তার বক্তব্যে ওয়েলস চেম্বার এর বিগত দিনের কম’কান্ডের ভুয়শী  প্রশংসা করেন এবং বৃটেনের কারীশ্শিল্পকে রক্ষা করতে হলে  বৃটেনের    সকল সংগঠনকে  ঐক্যবদ্ধভাবে  কাজ করার আহবান সহ  বাংলাদেশে সফরকালে  সিলেট উইমেনস মেডিকেল কলেজ হাসপাতালের  সেবামূলক কাজ  পরিদর্শন করার অনুরুধ জানান.।

uknews03ওয়েলস  চেম্বারের চেয়ারপার্সন কমিউনিটি লিডার শাহ্‌  দিলাবর এ হোসাইন  প্রধান অতিথিকে স্বাগত জানিয়ে ওয়েলস চেম্বার এর বিভিন্ন দীক তুলে ধরা সহ আগামী দিনের কম’কান্ডে সবার সহযোগিতা কামনা করেন। এছাড়াও সভায় কমিউনিটি সংগঠক ও  সাংবাদিক  মকিস মনসুর প্রধান অতিথি কমিউনিটি লিডার ও শিল্পপতি ডক্টর ওয়ালী তসর উদ্দিন দেশেবিদেশে কমিউনিটি সেবায় ও মানুষের উপকারে  যে অবদান রাখছেন তাহা আমাদের জন্য একটি দৃষ্টান্ত. তিনি আমাদের গব` ও গৌরবের প্রতীক.  সমাজের সকল কমিউনিটি ওয়ার্কারদের  তাকে অনুসরন করার আহবান জানান.।    ওয়েলস  চেম্বারের  ট্রেইড ডিরেক্টর  ও রেস্টুরেন্টে মালিক আবদুল আলীম মাইক চেম্বারের বিগতদিনের বাংলাদেশের  ট্রেইড মিশনের বিভিন্ন দিক তুলে ধরে  আগমীদিনের কর্মকান্ডে সবার সহযোগীতা কামনা করেন।  পরিশেষে প্রধান অতিথি সবাইকে নিয়ে  নৈশভোজনে অংশ নেন.।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: