সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫৯ সেকেন্ড আগে
বুধবার, ২৪ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নগরীর বালুচরে শ্রমজীবী নারী ধর্ষণ, মামলা নেয়নি পুলিশ

nariiiনিজস্ব প্রতিবেদক  ::
নগরীর আম্বরখানা পয়েন্টে ঢালাই কাজে যাওয়ার পথে এক শ্রমজীবী নারীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ওই নারী সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে চিকিৎসা নিয়েছেন। ধর্ষণের আলামত পেয়ে চিকিৎসাপত্র দিয়েছেন ডাক্তার। পরে তার ছেলে বাদি হয়ে এয়ারপোর্ট থানায় লিখিত অভিযোগ করেছেন। কিন্তু পুলিশ ঘটনার ১২ দিনেও মামলা নেয়নি।
লিখিত এজাহারে জানা গেছে, ওই নারী ভিকটিম (৪৫) স্বামী মারা যাওয়ার পর ছেলেকে নিয়ে শহরতলির উত্তর বালুচরের আবদুল বারিকের বাসা ভাড়া নিয়ে বাস করে আসছিলেন। তিনি প্রতিদিন ভোরে আম্বরখানা পয়েন্টে যান টুকরি-কোদাল নিয়ে। সেখানে শ্রমজীবী আরও নারীদের সঙ্গে ঢালাই কাজের শ্রমিক হিসেবে মজুরিতে কাজ করেন। গত ১৫ আগস্ট ভোরে কাজে যাওয়ার পথে বালুচরের মডেল কলেজের সামনে আসা মাত্র একই এলাকার দুলু মিয়া, জাহাঙ্গির, আতাবুল ও এনাম নামের চারজন যুবক তাকে গতিরোধ করে ওই কলেজের বাউন্ডারির ভেতরে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে তিনি কাজে না গিয়ে বাসায় চলে আসেন। তখন তার ছেলে জুয়েল তাকে ওসমানী হাসপাতালে নিয়ে যান।
এ ব্যাপারে এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন বলেন, মামলা তদন্তের জন্য দেওয়া হয়েছে। ঘটনার সত্যতা পাওয়া গেছে। তবে ঘটনাস্থল নিয়ে দুটি থানার সীমানা সংক্রান্ত জটিলতা তৈরি হয়েছে। ঘটনাস্থল অন্য থানায় পরাতে মামলা রেকর্ডে দেরি হচ্ছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: