সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাকিস্তানে এমকিউএমের ২১৮ অফিসে সিলগালা

mqm-550x413আন্তর্জাতিক ডেস্ক:: পাকিস্তানের করাচিতে বেসরকারি টিভি চ্যানেল ‘এআরওয়াই’র অফিসে হামলার দায়ে মুত্তাহিদা কওমি মুভমেন্ট (এমকিউএম) এর বিভিন্ন সেক্টর ও ইউনিট অফিস ভেঙে ফেলছে পাকিস্তান পুলিশ। এরই মধ্যে ১৮টি অফিস ভেঙ্গে ফেলা হয়েছে এবং সিলগালা লাগানো হয়েছে আরও ২১৮টি অফিসে। খবর জিও নিউজ উর্দুর।
পুলিশের দাবি, ভেঙ্গে ফেলা অফিসগুলো দখলকৃত জায়গায় গড়ে উঠেছিল। ভাঙার পর ওইসব অফিসে স্থানীয় লোকদের লুটপাট করতে দেখা যায়।

এদিকে এমকিউএমের অফিস বন্ধের ধারাবাহিকতায় ২১৮টি রাজনৈতিক অফিসে সিলগালা লাগিয়ে দেয়া হয়েছে। হামলার ঘটনায় এমকিউএমের তিন নারী কর্মীকেও গ্রেফতার করা হয়। পুলিশের প্রতিবেদনে জানানো হয়, এমকিউএমের ১৭৮টি ইউনিট অফিস এবং ২২টি সেক্টর অফিস দখলকৃত জায়গায় গড়ে তোলা হয়েছে।
মঙ্গলবার থেকে করাচির গুলশান ইকবাল ও গুলিস্তান জাওহর, পাক কলোনি ও উত্তর করাচিসহ শহরের বিভিন্ন এলাকায় এমকিউএমের অফিসে তল্লাশি চালানো হয়।পরে সেসব অফিসে সিলগালা করা হয়। সিসি ক্যামেরার ফুটেজ দেখে হামলায় জড়িত তিন নারীকেও গ্রেফতার করা হয়।

গত সোমবার পাকিস্তানের করাচিতে এমকিউএম প্রধান আলতাফ হোসেনের নির্দেশে এআরওয়াই অফিসে পাথর ছুঁড়ে হামলা চালায় এমকিউএমের নেতাকর্মীরা। এ ঘটনায় একজন নিহত ও দুই জন অগ্নিদগ্ধ হয়।
সূত্র : দৈনিক পাকিস্তান ও জিও নিউজ উর্দু

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: