সর্বশেষ আপডেট : ৪৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে সড়ক দূর্ঘটনায় সাংবাদিক আজাদ ও হিমেল আহত

unnamedনবীগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকতা বিষয়ক কর্মশালা থেকে নবীগঞ্জে ফেরার পথে মোটর সাইকেল ও টমটমের মুখোমুখি সংর্ঘষে আহত হয়েছেন নবীগঞ্জের সিনিয়র দুই সাংবাদিক। আহত দুই সাংবাদিক হলেন নবীগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি দৈনিক সমকাল পত্রিকার নবীগঞ্জ প্রতিনিধি এম এ আহমদ আজাদ ও নবীগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি দৈনিক খোয়াই পত্রিকার নবীগঞ্জ প্রতিনিধি উত্তম কুমার পাল হিমেল। শনিবার বিকেলে সাড়ে ৪টার দিকে পৌর এলাকার তিমিরপুর নামকস্থানে এ দূর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় উত্তম কুমার পাল হিমেলকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে এবং এম আহমদ আজাদকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

সূত্রে জানাযায়, হবিগঞ্জ প্রেসক্লাবে নিউজ নেটওয়ার্কের উদ্দ্যোগে ৫ দিনব্যাপী সাংবাদিকদের কর্মশালা চলছে। উক্ত কর্মশালায় সাংবাদিক এম এ আহমেদ আজাদ ও উত্তম কুমার পাল হিমেল অংশগ্রহন করেন। শনিবার ২য় দিনের কর্মশালা শেষ করে মোটর সাইকেল যোগে নবীগঞ্জ ফিরছিলেন তারা। নবীগঞ্জ পৌর এলাকার তিমিরপুর নামক স্থানে পৌঁছা মাত্র বিপরীত দিক থেকে আসা একটি টমটমের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে তারা দুই জন গুরুতর আহত হন।

এসময় স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। এঘটনার খবর পেয়ে তাৎক্ষানিক ভাবে স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে যান প্রেসক্লাবের সভাপতি সাইফুল জাহান চৌধুরী, সাবেক সভাপতি এটিএম সালাম, সাবেক সাধারন সম্পাদক সরওয়ার শিকদার, নির্বাহী সদস্য আকিকুর রহমান সেলিম, সেলিম তালুকদার, অফিস সম্পাদক মতিউর রহমান মুন্নাসহ প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দ। তারা আহতদের উন্নত চিকিৎসার ব্যবস্থা করেন। স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও রথীন্দ্র চন্দ্র দেবসহ কয়েকজন চিকিৎসক আহত দুই সাংবাদিককে চিকিৎসা সেবা দেন। পরে উত্তম কুমার পাল হিমেলের অবস্থা একটু আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। আহত দুই সাংবাদিককে দেখতে বিভিন্ন শ্রেণী পেশার লোকজন স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে ভিড় করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: