সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কাশ্মিরে বিক্ষোভ উস্কে দিচ্ছে পাকিস্তান’

1472300753আন্তর্জাতিক ডেস্ক: জম্মু-কাশ্মিরের চলমান সহিংস আন্দোলন নিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠক করেছেন। বৈঠকের পর তিনি বলেছেন, কাশ্মির উপত্যকায় বিক্ষোভকারীদের উস্কে দিচ্ছে পাকিস্তান। -খবর এনডিটিভি ও টাইমস অব ইন্ডিয়ার।

কাশ্মিরের বর্তমান পরিস্থিতি নিয়ে দীর্ঘক্ষণ ধরে দুই নেতা বৈঠক করেন। মেহবুবা মুফতি বলেন, কাশ্মিরে সব ধরনের সহিংসতায় মদদ দিচ্ছে পাকিস্তান।

বৈঠকে মেহবুবা মুফতি কাশ্মিরের আন্দোলনকারীদের প্রতি আহবান জানিয়ে বলেন, দয়া করে আমাকে একটি সুযোগ দিন। আপনারা আমার সাথে রাগ করতে পারেন কিংবা আমি আপনাদের সাথে রাগ করতে পারি। কিন্তু তারপরও আমাকে একটা সুযোগ দিন, আমি যথাসাধ্য চেষ্টা করবো এ সংকট নিরসনের জন্য।

মুখ্যমন্ত্রী বলেন, তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আশ্বাসের ওপর নির্ভর করে আছেন। প্রধানমন্ত্রী নিজেই বর্তমান কাশ্মির পরিস্থিতি নিয়ে উদগ্রীব আছেন। গতমাস থেকে কাশ্মির পরিস্থিতি অবনতি হওয়ার পর এই প্রথম নরেন্দ্র মোদী ও মেহবুবা মুফতির মধ্যে বৈঠক হলো।

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠককালে মেহবুবা মুফতি পুলিশি অ্যাকশনের তীব্র সমালোচনা করেছেন। তিনি বলেন, শতকরা ৯৫ ভাগ লোক রাজনৈতিক ও সংলাপের মাধ্যমে কাশ্মির সংকটের সমাধান চান। আর বাকি পাঁচ ভাগ লোক সহিংসতার পথ বেছে নিয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: