সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩৩ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে ৪ সমিতির ৭২ ঘন্টা পরিবহন ধর্মঘটের আল্টিমেটাম

01. daily sylhet jogonnathpur news2ওয়াহিদুর রহমান ওয়াহিদ::
জগন্নাথপুরে যানজট নিরসন ও অবৈধ ছোট গাড়ি চলাচল বন্ধের দাবিতে বড় গাড়ির ৪ টি সমিতির নেতৃবৃন্দ আগামি ৭২ ঘন্টার জন্য যৌথভাবে পরিবহন ধর্মঘটের আল্টিমেটাম দিয়েছেন। তাতে সমাধান না হলে আরো কঠোর আন্দোলনের ডাক দেয়া হবে। এতে চরম ভোগান্তির শিকার হবেন যাত্রীরা।

জানা গেছে, শনিবার দুপুরে জগন্নাথপুর মিনিবাস মালিক সমিতির উদ্যোগে সমিতির কার্যালয়ে মিনিবাস শ্রমিক সমিতি, ট্রাক শ্রমিক সমিতি, মাইক্রোবাস শ্রমিক সমিতিসহ ৪ টি বড় গাড়ি সমিতির যৌথ সমন্বয়ে এ উপলক্ষে জরুরী সভা অনুষ্ঠিত হয়।

জগন্নাথপুর মিনিবাস মালিক সমিতির সভাপতি নিজামুল করিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুকুল করের পরিচালনায় অনুষ্ঠিত জরুরী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা সড়ক ও পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সাহার উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা সড়ক ও পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান নুরুল হক।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জগন্নাথপুর মিনিবাস মালিক সমিতির সহ-সভাপতি আরশ আলী, আলাল খান, সদস্য আকিকুর রহমান, রাজু মিয়া, বিপ্লব পাল, জগন্নাথপুর মিনিবাস শ্রমিক সমিতির সভাপতি আব্দুল মজিদ, সাবেক সভাপতি রব্বানী মিয়া, সাবেক আহবায়ক আব্দুল মোতালিব, বর্তমান সহ-সভাপতি আসাব উদ্দিন, সাধারণ সম্পাদক রেজন মিয়া, যুগ্ম-সম্পাদক কবির মিয়া, কোষাধ্যক্ষ দিলদার মিয়া, প্রবীণ শ্রমিক নেতা বাবুল দেবনাথ, জগন্নাথপুর উপজেলা ট্রাক শ্রমিক সমিতির সভাপতি ইদন মিয়া, সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম, যুগ্ম-সম্পাদক এমদাদুল হক, জগন্নাথপুর উপজেলা মাইক্রোবাস শ্রমিক সমিতির সভাপতি মঈন উদ্দিন, সহ-সভাপতি জাকারিয়া, সাধারণ সম্পাদক রুনু মিয়া, জেলা শ্রমিক ইউনিয়নের সাবেক প্রচার সম্পাদক আজিজ মিয়া প্রমূখ।

সভায় বক্তারা প্রশাসনের প্রতি আল্টিমেটাম দিয়ে বলেন, জগন্নাথপুর পৌর শহরের যানজট নিরসনে স্থানীয় পৌর পয়েন্ট, রাণীগঞ্জ রোড, চিলাউড়া পয়েন্ট, পশ্চিম বাজার এলাকায় সড়কের উপরে অবৈধভাবে গড়ে উঠা সিএনজি, লেগুনা, এইচ পাওয়ারসহ ছোট গাড়ির স্ট্যান্ড উচ্ছেদ ও জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কে অবৈধভাবে চলাচলকারী এসব ছোট গাড়ি চলাচল বিরত রাখতে হবে। তা না হলে আগামি বুধবার থেকে ৭২ ঘন্টার জন্য জগন্নাথপুরে যৌথভাবে পরিবহন ধর্মঘট পালন করা হবে। এতেও কাজ না হলে পরবর্তীতে আরো কঠোর আন্দোলনের ডাক দেয়া হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: