সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেয়ের প্রেমিককে গলাকেটে হত্যা

Naogaon-Pic20160827195401নিউজ ডেস্ক:
প্রেম ঘটিত কারণে নওগাঁর বদলগাছীতে আহসান হাবিব বিদ্যুৎ (১৫) নামে এক স্কুল ছাত্রকে জবাই করে হত্যা করেছে মেয়ের বাবা। হত্যাকাণ্ডের একদিনের মাথায় এ রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় প্রেমিকার বাবা আলম হোসেনসহ (৪৮) হত্যাকাণ্ডে জড়িত অপর তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার দুপুর দেড়টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোজাম্মেল হক এসব কথা জানান।

তিনি জানান, এ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে ফাতেমার বাবা আলম জবানবন্দি দিয়েছেন।

এর আগে শুক্রবার বিকেলে তাদের গ্রেফতার করা হয়। তাদের বাড়ি উপজেলার বিলাশবাড়ী ইউনিয়নের চকাবিলগ্রামে। বিদ্যুৎ একই উপজেলার কয়াভবনিপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

পুলিশ সুপার মোজাম্মেল হক বলেন, বিদ্যুৎ’র নানা বাবুল হোসেনের বাড়ি বিলাশবাড়ী ইউনিয়নের চকাবিলগ্রামে। এখানে থেকেই বিদ্যুৎ উপজেলার বালুভরা উচ্চ বিদ্যালয়ে পড়াশুনা করতো। এ সুযোগে একই বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ফাতেমার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

গত বৃহস্পতিবার ফাতেমার নানা মারা গেলে তার মা নানা বাড়িতে যায়। এ সময় বাবা বাড়ির বাইরে ছিল। বাড়িতে কেউ না থাকায় রাত ৮টার দিকে মোবাইল ফোনের মাধ্যমে বিদ্যুৎকে ফাতেমা তার বাড়িতে ডেকে নেয়। তারা কিছু সময় দুজনে ঘরের মধ্যে একসঙ্গে ছিল।

রাত ৯টার দিকে ফাতেমার বাবা বাড়িতে এসে ঘরের দরজা বন্ধ থাকায় সন্দেহ হয়। এ সময় বিদ্যুৎ তড়িগড়ি করে ঘরের মধ্যে লুকানোর চেষ্টা করলে শব্দ হয়। ফাতেমার বাবা বিষয়টি বুঝতে পারে। অনেক ডাকাডাকির পর ফাতেমা ঘরের দরজা খোলে। এরপর ঘরের তালা বন্ধ করে ফাতেমাকে পাশের বাড়িতে রেখে আসে।

রাত ১০টার দিকে ফাতেমার বাবা আলম প্রতিবেশী আমজাদ, বুলু এবং তসলিমকে বাড়িতে ডেকে নিয়ে আসে। পর ঘর থেকে বিদ্যুৎকে খুঁজে বের করে। এরপর তাকে চকাবিলগ্রামের ফাঁকা মাঠে একটি ধান ক্ষেতের পাশে নিয়ে যায়।

সেখানে তিনজনের সহযোগিতায় বিদ্যুৎকে ছুরি দিয়ে গলাকেটে হত্যা করে আলম। এরপর সেখানে বিদ্যুতের মরদেহ ফেলে চলে যায় সবাই।

পরদিন শুক্রবার ধান ক্ষেতে বিদ্যুতের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। সকালে ঘটনাটি শোনার পরই ফাতেমা নিশ্চিত হয় তার বাবাই প্রেমিক বিদ্যুৎকে হত্যা করেছে। এ ঘটনায় পরের দিন থানায় একটি হত্যা মামলা করে নিহতের পরিবার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: