সর্বশেষ আপডেট : ১০ মিনিট ২৪ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘জঙ্গি ও নাশকতার বিরুদ্ধে দেশবাসী রাজপথে নেমে এসেছে’

unnamed (1)ছাতক প্রতিনিধিঃ ছাতকে ব্যস্ত সময় কাটিয়েছেন বেসরকারী প্রতিষ্ঠান ও পরিকল্পনা মন্ত্রনালয় সংক্রান্ত স্থায়ী কমিটির সদস্য সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। শনিবার জঙ্গী, সন্ত্রাস ও নাশকতা বিরোধী মতবিনিময় সভা, পল্লী সঞ্চয় ব্যাংক উদ্বোধন, একটি বাড়ি একটি খামার প্রকল্পের ভবন উদ্বোধন, উপজেলা পরিষদ জামে মসজিদের নব-নির্মিত মিনার উদ্বোধন ও নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খানের আগমন উপলক্ষে প্রস্ততি সভাসহ দলীয় বিভিন্ন সভা-সমাবেশ করেছেন তিনি।

দুপুরে উপজেলা অডিটোরিয়ামে জঙ্গী, সন্ত্রাস ও নাশকতা বিরোধী মতবিনিময় প্রধান অতিথির বক্তব্যে এমপি মানিক বলেন, জঙ্গি ও নাশকতার বিরুদ্ধে দেশবাসী রাজপথে নেমে এসেছে। ধর্মের নামে মানুষ হত্যায় মেতে উঠেছে যারা তাদের প্রতিরোধে দেশের মানুষ এখন সোচ্চার হয়ে উঠেছে। দেশরত্ন শেখ হাসিনা জঙ্গী, সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে চ্যালেঞ্জ গ্রহন করেছেন। বঙ্গবন্ধুর সোনার বাংলায় জঙ্গীদের স্থান হবে না। জঙ্গি ও নাশকতার বিরুদ্ধে আগামী ৪ সেপ্টেম্বর সিলেট-সুনামগঞ্জ সড়কের গোবিন্দগঞ্জ থেকে বড়কাপন পর্যন্ত ২০ কিলোমিটার মানব বন্ধনে অংশ নেয়ার জন্য তিনি সকলে প্রতি আহবান জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুজ্জামানের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মৌলদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল, ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, সহকারী কমিশনার(ভুমি) শেখ হাফিজুর রহমান। অধ্যক্ষ মইন উদ্দিন আহমদ, অধ্যক্ষ সুজাত আলী রফিক, অধ্যক্ষ আব্দুল গাফফার, দৈনিক উত্তর পূর্ব পত্রিকার বার্তা সম্পাদক তাপস দাস পুরকায়স্থ, ছাতক প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ হারুন অর রশীদ, অধ্যক্ষ মাওলানা আব্দুল আহাদ, অধ্যক্ষ জামিউল আলম খোন্দকার, অধ্যক্ষ মাহমুদ আলী, অধ্যক্ষ আব্দুস সামাদ, ছাতক থানার ওসি আশেক সুজা মামুন, উপজেলা আ.লীগ নেতা ছানাউর রহমান ছানা, সৈয়দ আহমদ, মুক্তিযোদ্ধা কমান্ডার আনোয়ার রহমান তোতা মিয়া।

বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেন মাষ্টার, আব্দুল হেকিম, গয়াছ আহমদ, সায়েস্তা মিয়া, বিল্লাল আহমদ, কাজী আনোয়ার মিয়া আনু, মুরাদ হোসেন, প্রধান শিক্ষক দিগেন্দ্র কুমার তালুকদার, ফায়েজুল ইসলাম, মাওলানা আব্দুল হান্নান, মাওলানা আবুবকর সিদ্দিক, মাওলানা আফতাব উদ্দিন, মাওলানা ফজলুর রহমান, মাও. তাজুল ইসলাম, বাবুল রায় প্রমূখ। সভায় মুক্তিযোদ্ধা আলহাজ্ব গোলাম মোস্তফা, আলহাজ্ব পিয়ারা মিয়া, কবির উদ্দিন লালা, আ.লীগ নেতা মখলিছুর রহমান, গিয়াস উদ্দিন, সিরাজুল হক, বাবুল রায়, সাব্বির আহমদ, ফয়জুল হক ফজল, ইউপি সদস্য ফজলু মিয়া, আব্দুল মালিক, জালাল উদ্দিন, ছাত্রলীগ নেতা মাহফুজ বাবলু, জয়নাল আবেদীন, এমএ রশিদ, কৃপেশ চন্দসহ উপজেলার সকল কলেজ, মাধ্যমিক বিদ্যালয়, সরকারি ও কওমি মাদ্রাসার প্রধানগন, উপজেলা-পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে এমপি মানিক উপজেলা পরিষদ জামে মসজিদের মিনার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: