সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নারী সাংবাদিককে কটূক্তি, গ্রেপ্তার গায়ক অভিজিৎ!

full_1476573550_1472298747বিনোদন ডেস্ক: সাংবাদিক স্বাতী চতুর্বেদীকে টুইটারে সরাসরি আপত্তিজনক ভাষায় আক্রমণ করায় তাকে গ্রেপ্তার করল ভারতীয় পুলিশ। এর আগে এরকম একটি মন্তব্যের সমর্থন করে প্রকাশ্যে ক্ষমা চেয়েছিলেন জনপ্রিয় এই গায়ক।

পুরো বিষয়টি গোপন ছিল প্রায় একমাস। আম আদমি পার্টির নেতা প্রীতি শর্মা মেনন প্রথম টুইট করে জানান যে গত ২৬ জুলাই গ্রেপ্তার করা হয়েছিল অভিজিৎকে। তবে গ্রেপ্তারের কিছুক্ষণের মধ্যেই তিনি জামিন পেয়ে যান।

অভিজিৎ-এর ফোন বাজেয়াপ্ত করে আপত্তিজনক টুইটও ডিলিট করে দেওয়া হয় বলে জানান প্রীতি। এরপর মুম্বাই পুলিশের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম খবরটি নিশ্চিত করে।

টুইটে স্বাতীর জন্ম নিয়ে অশালীন ইঙ্গিত করেন, তাকে পাকিস্তানি বলে ডাকার সঙ্গে সঙ্গে নানা অশ্লীল ভাষা টুইটে ব্যবহার করেন। এমনকী পরে, আরও একটি টুইটে স্বাতীর সাংবাদিকতা পেশাকেও ‘দেহব্যবসা’ বলে গালাগাল করেন। এই ঘটনা ফাঁস হওয়ার পর মানুষ আরও ক্ষিপ্ত হয়ে উঠেছে অভিজিতের ওপর। একজন আইকনিক শিল্পীর এমন আচরণ লজ্জাজনক বলেই মনে করছেন সবাই।

কিন্তু অজানা কারণে ঘটনা গোপন রেখেছিলেন ভুক্তভোগী সাংবাদিক স্বাতী চতুর্বেদী। প্রীতি শর্মার টুইটের পর তিনি বেশ কয়েকটি টুইট করেন। তাতে তিনি জানান, আশা করা যায় অভিজিৎ একটা শিক্ষা পেয়েছেন এবং ভবিষ্যতে মহিলাদের বিরুদ্ধে কুমন্তব্য করার আগে চোদ্দবার ভাববেন। গ্রেপ্তারের বিষয়টি নিয়ে অভিজিতের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: