সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৮ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাঠেই খেলোয়াড়ের মলত্যাগ, রেফারির লালকার্ড

fart_117703-300x165নিউজ ডেস্ক : শিরোনাম পড়লে আজব ঘটনাই মনে হবে। কিন্তু ঘটনা সত্যি। ফুটবল বিশ্বে কোনো দেশে এমন ইতিহাস নেই যে, খেলার মাঠে একজন ফুটবলার ইচ্ছাকৃত মলত্যাগ করেছেন। সেই ঘটনাই ঘটালেন সুইডেনের এক খেলোয়াড়। প্রিমিয়ার লিগের ম্যাচ চলার সময় এক ফুটবলারকে লাল কার্ড দেখালেন রেফারি। ফুটবলারের অপরাধ, তিনি প্রকাশ্যে মাঠে মলত্যাগ করেছিলেন। গত বুধবার সুইডিস লিগে ম্যাচ চলছিল জার্না এসকে ও পেরসাগেন এসকের মধ্যে। খেলা চলার সময় হঠাৎই জার্নার লেফট ব্যাক অ্যাডাম লিনডিনকে পরপর দুবার হলুদ কার্ড দেখান রেফারি। বিস্মিত ফুটবলার নিজের দোষ জানতে চাইলে রেফারি জানান, প্রকাশ্যে মলত্যাগ করে তিনি গর্হিত অপরাধ করেছেন। ভঙ্গ করেছেন শৃঙ্খলা। সূত্র : ইন্টারনেট

অ্যাডামের দাবি, ম্যাচের আগেই তার পেটের সমস্যা ছিল। খেলার মাঝে আর থাকতে না পেরে এই কাজ করেছেন তিনি। এতে অপরাধ কী? তার আরও দাবি, মলত্যাগের আগে রেফারির কাছে অনুমতি চান তিনি। কিন্তু রেফারি অনুমতি দেননি। তাই বাধ্য হয়েই এ কাজ করেছেন ওই খেলোয়াড়।

রেফারি অবশ্য তার সিদ্ধান্তে অনড়। বিষয়টিকে যে তিনি মোটেই হালকাভাবে নিচ্ছেন না তা বুঝিয়ে তিনি বলেন, এর আগে এক ফুটবলার মাঠের ঠিক বাইরে প্রস্রাব করেছিল, তাকেও লাল কার্ড দেখিয়েছিলাম। এই ধরনের ব্যবহারে খেলার পরিবেশ নষ্ট হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: