সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নারায়ণগঞ্জে নিহত জঙ্গিরা সব নথিপত্র পুড়িয়ে দিয়েছে

narayangonj-8-550x310নিউজ ডেস্ক : নারায়ণগঞ্জের জঙ্গিরা নিহতের আগে সব নথিপত্র পুড়িয়ে ফেলেছে। এর আগে কল্যাণপুরে নিহত জঙ্গিরাও সব নথিপত্র পুড়িয়ে ফেলেছিল। শনিবার সকালে নারায়ণগঞ্জের পাইকপাড়ার একটি তিনতলা বাড়ির জঙ্গি আস্তানায় পুলিশের অভিযানে তামিম চোধুরীসহ তিনজন নিহত হয়।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার ফারুক আহমেদ এতথ্য জানিয়েছেন। তিনি জানান, মুল অভিযানের কিছুক্ষণ আগে ওই ভবনটির জানালা দিয়ে আগুনের ধোঁয়া দেখতে পান।

তিনি বলেন, তারা ল্যাপটপ, বিভিন্ন ইলেকট্রনিক্স দ্রব্য পুড়িয়ে ফেলে। এর আগে কল্যাণপুরে একটি ভবনের জঙ্গি আস্তানায় অভিযান চালানো হয়। ওই সময়ও তাদের কাছে থাকা সব কাগজপত্র তথ্য প্রমাণ পুড়িয়ে ফেলে জঙ্গিরা।
শনিবার সকালে নারায়ণগঞ্জের পাইকপাড়ার একটি তিনতলা বাড়ির জঙ্গি আস্তানায় পুলিশের অভিযানে তামিম চোধুরীসহ তিনজন নিহত হয়। পুলিশের স্পেশাল সোয়াট টিম, পুলিশের সিটি ইউনিট অভিযানে অংশ নেয়। প্রায় এক ঘন্টার অভিযানের নাম দেয়া হয়েছে ‘অপারেশন হিট স্ট্রং টুয়েন্টি সেভেন’। সকাল সাড়ে নয়টায় মূল অভিযান চালানো হয়। ওখান থেকে একটি একে-২২, একটি পিস্তল, ও ২-৩ টি গ্রেনেড উদ্ধার করা হয়েছে।

ওষুধ ব্যবসায়ী পরিচয় দিয়ে নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়ার বড় কবরস্থানের ‘দেওয়ান বাড়ি’ নামের তৃতীয় তলার দুটি ফ্লাট ভাড়া নিয়েছিল জঙ্গিরা। বাড়ির মালিক নুরুদ্দিন দেওয়ান পুলিশকে এ তথ্য দেন। নুরুদ্দিন দেওয়ান জানান, ওষুধ ব্যবসায়ী পরিচয়ে গত রমজান শেষে তার বাড়ির তৃতীয় তলার দুটি ইউনিট ভাড়া নেন কয়েকজন ব্যক্তি। শনিবার অভিযান পরিচালনার আগে নুরুদ্দিন দেওয়ানকে সেই বাড়ি থেকে নিরাপদে সরিয়ে আনে পুলিশ। পরে সকাল ৯টা ৩৫ মিনিট ১০টা ৩৫ মিনিট পর্যন্ত ওই বাড়িতে ‘অপারেশন হিট স্ট্রং টুয়েন্টি সেভেন’ নামে অভিযান চালায় পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিট।-আমাদের সময়.কম

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: